শিরোনাম
প্রকাশ : ২৪ জানুয়ারি, ২০২০ ১১:৫২
আপডেট : ২৪ জানুয়ারি, ২০২০ ১২:৩৭

বাহুবলে নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী বাস খাদে, নারীসহ নিহত ৩

হবিগঞ্জ প্রতিনিধি

বাহুবলে নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী বাস খাদে, নারীসহ নিহত ৩

হবিগঞ্জের বাহুবলের ঢাকা-সিলেট পুরাতন মহাসড়কে নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী বাস খাদে পড়ে দুই নারীসহ তিনজন নিহত ও ৩০ যাত্রী আহত হয়েছেন। আহতের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে পাঠিয়েছেন স্থানীয়রা। আজ শুক্রবার সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার কামাইছড়া এলাকার অদূরে পাহাড়ী টার্নিং পয়েন্টে নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি খাদে পড়ে যায়।

তাৎক্ষণিক রশিদপুর গ্যাস ফিল্ডের ক্যারেং দিয়ে গাড়ির নিচ থেকে লাশগুলো উদ্ধার করা হয়।

নিহতরা হলেন- সদর উপজেলার দুর্লভপুর গ্রামের ইসলাম উদ্দিনের মেয়ে কমলা বেগম (৩৫), শ্রীমঙ্গলের রীতা দেবনাথ (২৮) ও বাসের হেলপার সদর উপজেলার মড়ুরা গ্রামের আবু সাঈদ (৩০)।

জানা যায়, শ্রীমঙ্গল থেকে হবিগঞ্জগামী যাত্রীবাহী বাস (হবিগঞ্জ ব ০৫-০০৩১) কামাইছড়া পাহাড়ী এলাকার টার্নিং পয়েন্টে পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে পাহাড়ের নিচে খাদে পড়ে যায়। তাৎক্ষণিক রশিদপুর গ্যাস ফিল্ডের ক্যারেং দিয়ে বাস উল্টিয়ে নারীসহ তিনজনের লাশ উদ্ধার করা হয়।

খবর পেয়ে শায়েস্তাগঞ্জ ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করতে সক্ষম হয়।

এ ঘটনায় ঢাকা সিলেট পুরাতন মহাসড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। খবর পেয়ে বাহুবল মডেল থানা পুৃলিশ ও সাতগাও হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে যান চলাচল স্বাভাবিক করেন।

বাহুবল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ কামরুজ্জামান দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহত তিনজনের পরিচয় পাওয়া গেছে। এছাড়া আহতদের উদ্ধার করে হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিডি প্রতিদিন/এনায়েত করিম


আপনার মন্তব্য