শিরোনাম
২৯ জুন, ২০২০ ১৯:৫২

বিমানের ঢাকা-লন্ডন ফ্লাইট বৃদ্ধির দাবিতে স্মারকলিপি

নিজস্ব প্রতিবেদক, সিলেট:

বিমানের ঢাকা-লন্ডন ফ্লাইট বৃদ্ধির দাবিতে স্মারকলিপি

বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ঢাকা-লন্ডন-ঢাকা ফ্লাইট বাড়ানোর দাবিতে স্মারকলিপি দিয়েছে ট্রাভেল ব্যবসায়ীদের সংগঠন এসোসিয়েশন অব ট্রাভেল এজেন্টস অব বাংলাদেশ (আটাব) সিলেট অঞ্চল। সোমবার দুপুরে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের সিলেট অফিসের জেলা ব্যবস্থাপক শাহনেওয়াজ মজুমদারের কাছে এই স্মারকলিপি দেয়া হয়।

স্মারকলিপিতে উল্লেখ করা হয়, প্রায় তিন মাস বন্ধ থাকার পর ২১ জুন থেকে বিমানের ঢাকা-লন্ডন-ঢাকা ফ্লাইটের মধ্য দিয়ে আন্তর্জাতিক পরিসরে ফ্লাইট চালু হয়েছে। কিন্তু সপ্তাহে মাত্র একটি ফ্লাইট পরিচালনা করায় যাত্রীরা কাঙ্খিত সময়ে আসা যাওয়া করতে পারছেন না। বিশেষ করে সিলেটে আটকা পড়া হাজারো যাত্রী লন্ডনে ফিরে যাওয়া নিয়ে উদগ্রীব। অনেকের অফিস ও সন্তানদের স্কুল-কলেজ খুলে যাওয়ায় তারা দ্রুত লন্ডন ফিরে যেতে চাইছেন। কিন্তু ফ্লাইট স্বল্পতার কারণে তারা সময় মতো ফিরতে পারছেন না। এমতাবস্থায় সপ্তাহে অন্তত তিনটি ফ্লাইট পরিচালনার দাবি জানানো হয় স্মারকলিপিতে। এছাড়া স্মারকলিপিতে সিলেট বিমান অফিসে ট্রাভেল এজেন্টদের জন্য পুণরায় আলাদা কাউন্টার চালুরও দাবি জানানো হয়।

স্মারকলিপি প্রদানকালে উপস্থিত ছিলেন আটাব সিলেট অঞ্চলের সভাপতি মোতাহার হোসেন বাবুল, হাব’র সেক্রেটারি জহিরুল কবীর চৌধুরী শিরু, আটাব সিলেটের সহ সভাপতি মো. আবুল কাশেম, সহ সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন আহমেদ আমজাদ, অর্থ সচিব মো. শাহাব উদ্দিন। 

বিডি প্রতিদিন/মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর