শিরোনাম
প্রকাশ : ২৯ সেপ্টেম্বর, ২০২০ ২০:০৬

ছাত্রলীগের দুই কর্মী অপহৃত, ইন্টার্ন চিকিৎসক গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, সিলেট:

ছাত্রলীগের দুই কর্মী অপহৃত, ইন্টার্ন চিকিৎসক গ্রেফতার

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের দুই কর্মী অপহরণের ঘটনায় এক ইন্টার্ন চিকিৎসককে গ্রেফতার করেছে পুলিশ। উদ্ধার করা হয়েছে ছাত্রলীগের অপহৃত দুই কর্মীকে। মঙ্গলবার সকালে জালালাবাদ রাগীব রাবেয়া মেডিকেল কলেজের ছাত্রাবাসের ৪০৪ নম্বর কক্ষ থেকে তাদেরকে উদ্ধার করে পুলিশ। এসময় অপহরণের অভিযোগে ওই মেডিকেল কলেজ হাসপাতালের ইন্টার্ন চিকিৎসক অভ্র কুমার দাশকে গ্রেফতার করা হয়। অপহরণ মামলার অপর আসামি মুন্না কোরেশী ওরফে পিচ্চি মুন্না এখনো পলাতক রয়েছে। 

মামলার বরাত দিয়ে পুলিশ জানায়, গত সোমবার সন্ধ্যায় শাহজালাল বিশ্ববিদ্যালয়ের বন ও পরিবেশ বিদ্যা বিভাগের ছাত্র সজিবুর রহমান ও ইংরেজি বিভাগের ছাত্র তারেক হালিমি অপহৃত হয়। নগরীর সুরমা আবাসিক এলাকা থেকে অস্ত্রের মুখে তাদেরকে অপহরণ করা হয়। পরে অপহরণকারীরা তাদেরকে প্রথমে দক্ষিণ সুরমার খোজারখলা এলাকায় নিয়ে আটকে রাখে। পরে রাগীব রাবেয়া মেডিকেল কলেজের ছাত্রাবাসে এনে আটকে রাখা হয়। অপহরণের ঘটনায় সজিবুর রহমান ও তারেক হালিমির বন্ধু একই বিশ্ববিদ্যালয়ের লোকপ্রশাসন বিভাগের ছাত্র ইমরান আহমেদ থানায় সাধারণ ডায়েরি করে। পরে অপহরণের ঘটনায় সজিবুর রহমান বাদী হয়ে অভ্র কুমার দাশ ও মুন্না কোরেশী ওরফে পিচ্চি মুন্নার বিরুদ্ধে মামলা দায়ের করেন। 

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (গণমাধ্যম) জ্যোতির্ময় সরকার জানান, অপহরণকারীরা সজিবুর রহমান ও তারেক হালিমিকে অপহরণ করে সাথে থাকা মোবাইলফোন ও নগদ টাকা লুটে নিয়েছে বলে মামলায় অভিযোগ করা হয়েছে। 

বিডি প্রতিদিন/ মজুমদার


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর