শিরোনাম
প্রকাশ : ২৮ অক্টোবর, ২০২০ ১৮:০৮
আপডেট : ২৮ অক্টোবর, ২০২০ ১৮:৪২

মাদক ব্যবসায় রাজি না হওয়ায় খুন

নিজস্ব প্রতিবেদক, সিলেট:

মাদক ব্যবসায় রাজি না হওয়ায় খুন

সিলেটের দক্ষিণ সুরমার জৈনপুর এলাকায় মাদক ব্যবসায় রাজি না হওয়ায় হামলা চালিয়ে এক কিশোরকে খুন করার অভিযোগ উঠেছে। নিহত জহিরুল ইসলাম (১৬) বুধবার ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। জহিরুল সুনামগঞ্জ জেলার শাল্লা থানার সিরাই গ্রামের নজরুল মিয়ার ছেলে। বর্তমানে সে পরিবার নিয়ে কদমতলী জেসমিন ভিলায় ভাড়াটিয়া হিসাবে বসবাস করছিল। গত সোমবার সন্ধ্যায় আহতাবস্থায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। 

জানা যায়, গত কয়েকদিন আগে জৈনপুর এলাকার মাদকব্যবসায়ী ফখরুল ইসলাম তার সাথে মাদক ব্যবসার প্রস্তাব দেয় জহিরুলকে। জহিরুল তাতে রাজি না হওয়ায় ক্ষিপ্ত হয়ে সোমবার সন্ধ্যায় জৈনপুর হাওর বাড়ি এলাকায় নির্জন স্থানে ফখরুল ও তার লোকজন হামলা চালায়। গুরুতর আহত করে তাকে রেললাইনে ফেলে যায়। আশঙ্কাজনক অবস্থায় তাকে হাসপাতালে ভর্তি করা হলে সকালে সে মারা যায়।

এ ব্যাপারে মোগলাবাজার থানার ওসি ছাহাবুল হোসেন জানান, জহিরুলের মৃত্যুর ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। রেললাইরে উপর থেকে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। এটা দুর্ঘটনা না হত্যা বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। ময়না তদন্ত প্রতিবেদন পাওয়া গেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। 

বিডি প্রতিদিন/ মজুমদার


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর