১৮ সেপ্টেম্বর, ২০২১ ১৯:০২

সিলেটে সড়ক দুর্ঘটনায় দাদা-নাতি নিহত

নিজস্ব প্রতিবেদক, সিলেট

সিলেটে সড়ক দুর্ঘটনায় দাদা-নাতি নিহত

দুর্ঘটনাকবলিত প্রাইভেটকার।

সিলেটে প্রাইভেটকার ও মালবাহী পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে দাদা-নাতি নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও চারজন। শনিবার বেলা ১১টার দিকে সিলেট-জকিগঞ্জ আঞ্চলিক সড়কের রাণাপিং নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন-বিয়ানীবাজার উপজেলার পাতন গ্রামের শফিক উদ্দিন (৭০) ও তার নাতি আরিয়ান (১)। আরিয়ানের বাবার নাম আবুল হাসনাত। এছাড়া আহত হয়েছেন শফিক উদ্দিনের স্ত্রী হোসনা বেগম (৫৫) এবং একই পরিবারের তামান্না বেগম (২৫), ফাতিমা আক্তার (২৩) ও প্রাইভেটকার চালক নাসির উদ্দিন।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, বিয়ানীবাজার থেকে প্রাইভেটকারযোগে পরিবারের সদস্যদের নিয়ে সিলেট শহরে যাচ্ছিলেন শফিক উদ্দিন। রাণাপিং নামক স্থানে যাওয়ার পর একটি পিকআপভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। 

দুর্ঘটনার পরপরই স্থানীয়রা সবাইকে উদ্ধার করে গোলাপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক শফিক উদ্দিন ও আরিয়ানকে মৃত ঘোষণা করেন। বাকিদের ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

হতাহতের সত্যতা নিশ্চিত করেছেন সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার মো. লুৎফর রহমান। দুর্ঘটনার পর পিকআপ ভ্যানচালক পলাতক রয়েছে বলে জানান তিনি।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর