৪ ডিসেম্বর, ২০২১ ২২:১০
খালেদা জিয়ার মুক্তির দাবি

কাফনের কাপড় মাথায় বেঁধে ছাত্রদলের বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক, সিলেট

কাফনের কাপড় মাথায় বেঁধে ছাত্রদলের বিক্ষোভ

কাফনের কাপড় মাথায় বেঁধে ছাত্রদলের বিক্ষোভ

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও উন্নত চিকিৎসার জন্য বিদেশে যাওয়ার অনুমতি প্রদানের দাবিতে সিলেটে কাফনের কাপড় মাথায় বেঁধে বিক্ষোভ করেছে ছাত্রদল। শনিবার দুপুর ১২টার দিকে নগরীর দরগাগেইটস্থ কেন্দ্রীয় মুসলিম সাহিত্য সংসদের সামনে তারা এই বিক্ষোভ করেন।

এসময় ছাত্রদল নেতারা বলেন, ‌‘তিনবারের প্রধানমন্ত্রী খালেদা জিয়া গুরুতর অসুস্থ। চিকিৎসকরা বলছেন, উন্নত চিকিৎসার জন্য তাকে বিদেশ নেওয়া প্রয়োজন। কিন্তু সরকার বিদেশ যাওয়ার অনুমতি দিচ্ছে না। ফলে বিএনপি চেয়ারপারসনের জীবন নিয়ে সংকট তৈরি হয়েছে।’ 

অবিলম্বে খালেদা জিয়াকে নিঃশর্ত মুক্তি ও উন্নত চিকিৎসার জন্য বিদেশ যাওয়ার অনুমতি দেওয়া না হলে কঠোর আন্দোলন কর্মসূচি ঘোষণারও হুমকি দেন তারা। 

জেলা ছাত্রদলের সভাপতি আলতাফ হোসেন সুমনের সভাপতিত্বে ও মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক ফজলে রাব্বী আহসানের পরিচালনায় বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্য দেন কেন্দ্রীয় ছাত্রদলের সহ-সভাপতি সাজিদ হোসেন বাবু। বিশেষ অতিথির বক্তব্য দেন কেন্দ্রীয় ছাত্রদলের সহ-সাংগঠনিক সম্পাদক রায়হান আহমদ, মহানগর ছাত্রদলের সভাপতি সুদীপ জ্যোতি এষ ও জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন নাদিম। 

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর