৭ সেপ্টেম্বর, ২০২২ ২১:৩৮

বিশ্বনাথে বাস-মোটরসাইকেল সংঘর্ষে স্কুলছাত্র নিহত

বিশ্বনাথ (সিলেট) প্রতিনিধি:

বিশ্বনাথে বাস-মোটরসাইকেল সংঘর্ষে স্কুলছাত্র নিহত

প্রতীকী ছবি

সিলেটের বিশ্বনাথে বাস ও দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে শাহেদুজ্জামান (১৮) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে আজ বিকেল ৫টার দিকে বিশ্বনাথ-রশীদপুর সড়কের দূর্গাপুর (কারিকোনা) এলাকায়। নিহত শাহেদ বিশ্বনাথ পৌরসভার ইলামেরগাঁও গ্রামের আবদুল মালিকের ছেলে ও আল-মদিনা বিদ্যা নিকেতনের দশম শ্রেণির শিক্ষার্থী। এ সময় মোটরসাইকেলের আরও তিন আরোহী আহত হন। তাদের মধ্যে ২ জনের অবস্থা আশঙ্কাজনক। তাদেরকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। 

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, বুধবার বিকেলে সিলেট থেকে ছেড়ে আসা বিশ্বনাথ অভিমুখী একটি যাত্রীবাহী বাসের সাথে দূর্গাপুর (কারিকোনা) এলাকায় রশীদপুরগামী দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় দুই মোটরসাইকেলে থাকা বিশ্বনাথ পৌরসভার জানাইয়া গ্রামের এলাই মিয়ার ছেলে জহির (১৯), চান্দশীরকাপন গ্রামের আলামিন (২০) ইলামেরগাঁও গ্রামের আবদুল মালিকের ছেলে শাহেদুজ্জামান (১৮) ও উত্তর মিরেরচর গ্রামের আবদুর রশীদের ছেলে কাউছার (১৫) গুরুতর আহত হন। আশঙ্কাজনক অবস্থায় তাদেরকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী হাসপাতালে প্রেরণ করা হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক শাহেদুজ্জামানকে মৃত ঘোষণা করেন। বাকী আহতদের মধ্যে ২ জনের অবস্থা আশঙ্কাজনক বলে জানায় ওই সূত্রগুলো। 

বিশ্বনাথ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গাজী আতাউর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ‘বাস ও দুই মোটরসাইকেল জব্দ করে থানায় নিয়ে আসা হয়েছে। এ ঘটনায় মামলা দেওয়া হলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।’

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর