৩ অক্টোবর, ২০২২ ১৬:৪৮

সিলেটে করোনায় ফের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, সিলেট

সিলেটে করোনায় ফের মৃত্যু

প্রতীকী ছবি

সিলেটে কিছুতেই যেন মানুষের পিছু ছাড়ছে না মরণব্যাধি কোভিড-১৯। গত ২৪ ঘণ্টায় সিলেটে করোনা কেড়ে নিল আরেকজনের প্রাণ। 

মারা যাওয়া ব্যক্তি সিলেট মহানগরীর পাঠানটুলা এলাকার বাসিন্দা ছিলেন। রবিবার বেলা সাড়ে ১১টার দিকে ৭০ বছরের ওই বৃদ্ধ সিলেটে ডা. শামসুদ্দিন আহমদ হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি হাসপাতালটির নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) ভর্তি ছিলেন। তবে তার করোনা প্রতিরোধক ভ্যাকসিন দেওয়া ছিলো না। 

শামসুদ্দিন হাসপাতালের আবাসিক চিকিৎসক (আর.এম.ও) ডা. মিজানুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।  

ওই ব্যক্তিকে নিয়ে সিলেটে এ পর্যন্ত করোনায় মারা গেছেন ১ হাজার ২৫৭ জন। এর মধ্যে সিলেট জেলায় ৯৩৮, সুনামগঞ্জে ৭৫ হবিগঞ্জে ৪৯ ও মৌলভীবাজারে ৭২ জন। এছাড়াও সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরও ১২৩ জন মারা গেছেন। 

এদিকে, স্বাস্থ্য অধিদপ্তর সিলেট বিভাগীয় কার্যালয় সূত্র জানিয়েছে- রোববার সকাল ৮টা থেকে আজ (সোমবার- ৩ অক্টোবর) সকাল ৮টা পর্যন্ত এই ২৪ ঘণ্টায় একজনের মৃত্যুর পাশাপাশি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ৯ জন। এর মধ্যে সিলেট জেলায় ৩ ও মৌলভীবাজারে ২ জন। এছাড়াও সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন বিভিন্ন স্থানের আরও ৩ জনের শরীরে ধরা পড়েছে করোনাভাইরাসের অস্তিত্ব।

এই ৯ জনকে নিয়ে সিলেট বিভাগে মোট করোনা আক্রান্ত শনাক্তের সংখ্যা ৬৭ হাজার ৯৫৬। আর এ নিয়ে সিলেটে মোট সুস্থ হয়েছেন ৬৬ হাজার ৩৯০ জন।

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর