৩০ জানুয়ারি, ২০২৩ ১৯:৩১

কামরানের মতো কাজ করতে চান আনোয়ারুজ্জামান

নিজস্ব প্রতিবেদক, সিলেট

কামরানের মতো কাজ করতে চান আনোয়ারুজ্জামান

সাংবাদিকদের সঙ্গে কথা বলেন আওয়ামী লীগ নেতা আনোয়ারুজ্জামান চৌধুরী

সিলেট সিটি করপোরেশনের (সিসিক) আগামী নির্বাচনে নৌকা প্রতীকের মেয়র প্রার্থী হিসেবে যুক্তরাজ্য আওয়ামী লীগ নেতা আনোয়ারুজ্জামান চৌধুরীর মনোনয়ন প্রায় নিশ্চিত। আওয়ামী লীগের সর্বোচ্চ পর্যায় থেকে তাকে ‘গ্রিণ সিগনাল’ দেওয়া হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে দেখা করার পর তিনি মনোনয়নের ব্যাপারে প্রায় নিশ্চিত হয়েছেন। সিটি নির্বাচন নিয়ে প্রধানমন্ত্রী তাকে প্রয়োজনীয় দিকনির্দেশনাও দিয়েছেন বলে দাবি আনোয়ারুজ্জামানের।

মেয়র নির্বাচিত হলে নগরীর উন্নয়ন ও নগরবাসীর সেবায় প্রয়াত মেয়র বদর উদ্দিন আহমদ কামরানের মতো কাজ করার আগ্রহ ব্যক্ত করেছেন তিনি। সোমবার দুপুরে মহানগরীর নয়াসড়ক-কুমারপাড়া রোডে অবস্থিত মানিকপীর (রহ.) টিলায় কামরানের কবর জিয়ারত করেন আনোয়ারুজ্জামান। এসময় উপস্থিত সাংবাদিকদের কাছে তিনি এমন ইচ্ছা ব্যক্ত করেন।

কবর জিয়ারত শেষে আনোয়ারুজ্জামান বলেন, প্রয়াত মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাবেক সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান ছিলেন মাটির মানুষ। তিনি সিলেটের মানুষের জন্য সারাজীবন কাজ করে গেছেন। তিনি সিলেটের জন্য যে কাজ করে গেছেন, তার ধারাবাহিকতা আমাদের ধরে রাখতে হবে।

তিনি বলেন, শেখ হাসিনা সিটি নির্বাচনের জন্য আমাকে কাজ করার দিকনির্দেশনা দিয়েছেন। প্রধানমন্ত্রী যাকে যে জায়গায় কাজ করতে বলবেন, আমরা সে জায়গায়ই কাজ করবো। দলীয় নির্দেশানা কেউ অমান্য করবেন না। দলের সকল নেতাকর্মীরা ঐক্যবদ্ধ রয়েছেন। দলীয় সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা আনুষ্ঠানিকভাবে যাকেই মনোনয়ন দেবেন, সবাই সে সিদ্ধান্ত মাথা পেতে নেব। যার যার অবস্থান থেকে কাজ করে যাব।

এদিকে, একই গোরস্থানে জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি অ্যাডভোকেট লুৎফুর রহমানেরও কবর জিয়ারত করেন আনোয়ারুজ্জামান। এসময় তার সাথে মহানগর ও জেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর