Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৪ মে, ২০১৯ ১৮:২৪

চট্টগ্রামে কারাবন্দীরা পেলেন ৫০০ ফ্যান ও ৫০টি এলইডি টিভি

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম:

চট্টগ্রামে কারাবন্দীরা পেলেন ৫০০ ফ্যান ও ৫০টি এলইডি টিভি

চট্টগ্রাম সিটি কর্পোরেশন (চসিক) চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারের বন্দিদের জন্য ৫০০টি সিলিং ফ্যান এবং ৫০টি এলইডি টেলিভিশন প্রদান করেছে। মঙ্গলবার দুপুরে চসিক মেয়র আ জ ম নাছির উদ্দীন এ সব সামগ্রী কারাগারে প্রদান করেন। 

এ সময় উপস্থিত ছিলেন চসিক সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর জেসমিন পারভিন জেসি, কাউন্সিলর শৈবাল দাশ সুমন, চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারের সিনিয়র জেল সুপার মো. কামাল হোসেন, কেন্দ্রীয় কারাগারের জেলার নাছির আহমেদ, চসিক তত্ত্বাবধায়ক প্রকৌশলী ঝুলন কুমার দাশ প্রমুখ। এর আগে গত ২১ জানুয়ারি সিটি মেয়র কারাগার পরিদর্শনকালে কারাবন্দিদের জন্য ব্যবহার্য এসব সমগ্রী প্রদানের প্রতিশ্রুতি দিয়েছিলেন।

সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেন, ‘কারাগারকে বন্দিরা সংশোধনাগার হিসেবে মনে করতে পারেন। সংশোধনের মাধ্যমে পরবর্তীতে তারা স্বাভাবিক জীবনে ফিরে আসার সুযোগ রয়েছে। সরকারও চায় কারাবন্দীরা স্বাভাবিক জীবনে ফিরে আসুক। এ জন্য সরকার তাদের জন্য সুষ্ঠু ও সুন্দর পরিবেশ নিশ্চিত করতে নানামুখি উদ্যোগ নিয়েছে। এই কারাগার শুধু শাস্তি জায়গা নয়, সংশোধনের জায়গাও। বর্তমান সরকার এই কারাগারকে সংশোধনাগার হিসেবে রুপান্তরে বিভিন্ন প্রদক্ষেপ নিয়েছে।’

বিডি প্রতিদিন/এ মজুমদার


আপনার মন্তব্য