১২ আগস্ট, ২০২০ ২০:৩৭

চুয়েট স্টাফ অ্যাসোসিয়েশনের মাস্ক-স্যানিটাইজার বিতরণ

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম:

চুয়েট স্টাফ অ্যাসোসিয়েশনের মাস্ক-স্যানিটাইজার বিতরণ

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট) এর স্টাফ অ্যাসোসিয়েশনের উদ্যোগে বৈশ্বিক মহামারি করোনাভাইরাস প্রতিরোধে সচেতনতামূলক কার্যক্রমের অংশ হিসেবে অ্যাসেসিয়েশনের সদস্যদের মাঝে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়েছে। বুধবার সকালে সদস্যদের মাঝে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করেন চুয়েটের ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম। 

স্টাফ অ্যাসোসিয়েশনের সভাপতি মো. জামাল উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) অধ্যাপক ড. ফারুক-উজ-জামান চৌধুরী। অ্যাসোসিয়েশনের সিনিয়র  যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুল আল হান্নানের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় শুভেচ্ছা বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক মো. মাসুদ হোসেন। এ সময় উপস্থিত  ছিলেন সংগঠনের সাংগঠনিক সম্পাদক বিশ্বজিৎ ভট্টাচার্য, মো. সাবের, প্রিয়তোষ চক্রবর্তী, মোহাম্মদ আজিজ, আবদুল্লাহ আল হান্নান খান, মোহাম্মদ এমদাদ, মো. ইসমাঈল, মো. আরিফ, মো. হোসেন, মো. বরকত প্রমুখ।  

প্রধান অতিথি অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম বলেন, ‘করোনাভাইস একটি বৈশ্বিক মহামারি। বাংলাদেশসহ বিশ্বের প্রায় প্রতিটি দেশ এই মহামারিতে আক্রান্ত। চুয়েট পরিবারের সবার প্রতি সরকার নির্দেশিত স্বাস্থ্যবিধি ও বিধিনিষেধ মেনে চলার পাশাপাশি সার্বক্ষণিকভাবে মাস্ক পরিধান ও ঘনঘন হ্যান্ড স্যানিটাইজার ব্যবহার করা সবারই কর্তব্য।’

বিডি প্রতিদিন/মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর