২৫ অক্টোবর, ২০২০ ১৬:২৬

সন্তানকে পুলিশে দিলেন মা

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম:

সন্তানকে পুলিশে দিলেন মা

মোটরসাইকেল চুরির অপরাধে নিজের সন্তানকে পুলিশের হাতে তুলে দিয়েছেন মা। এমন নজিরবিহীন ঘটনাটি ঘটেছে চট্টগ্রাম নগরীর কোতোয়ালী থানাধীন আশকারদিঘীর পাড় এলাকায়। শনিবার সন্ধ্যায় আসকার দিঘীর দক্ষিণ পাড়ের শতদল ক্লাবের পাশের একটি গলি থেকে এক ব্যক্তির চুরি যাওয়া মোটরসাইকেল উদ্ধার করা হয়। মোটরসাইকেলটি মো. তুহিন ভূঁইয়া (২২) নামের এক যুবক চুরি করে। কিন্তু সেই যুবক যে নিজের সন্তান তা জানতে পেরে মা পারভিন আক্তার নিজেই সন্তানকে পুলিশের হাতে তুলে দিয়ে এই নজির স্থাপন করেন।

পুলিশ সূত্রে জানা গেছে, শনিবার সন্ধ্যার পর জনৈক মোহাম্মদ আশফাক হোসেন তার ব্যক্তিগত মোটরসাইকেলটি নগরীর রিয়াজউদ্দিন বাজার তামাকুমুন্ডি লেইনের বিপরীত পাশে রেখে মোবাইল মেরামত করতে যান। কিন্তু কিছুক্ষণ পর এসে দেখেন তার মোটরসাইকেলটি সেখানে নেই। অনেক খোঁজাখুঁজির এক পর্যায়ে আশফাক হোসেন জানতে পারেন এক যুবক আশপাশের লোকজনকে মোটরসাইকেলটি তার নিজের বলে রিকশায় উঠিয়ে নিয়ে যান। এতে বিস্মিত হয়ে আশফাক হোসেন তাৎক্ষণিক ভাবে ছুটে যান টিম কোতোয়ালির টহল দলের কাছে। পুরো ঘটনা শুনে টহল টিমের দায়িত্বে থাকা এসআই মো. মনজুরুল আলম ভূঞাঁ কালবিলম্ব না করে অভিযান শুরু করেন। 

অভিযানের এক পর্যায়ে প্রত্যক্ষদর্শীর কাছ থেকে পুলিশ জানতে পারেন, কিছুক্ষণ আগে এক যুবক রিকশাযোগে একটি মোটরসাইকেল আসকারদিঘীর পাড় এলাকায় নিয়ে গেছেন। টহল টিমটি দ্রুত সেখারে ছুটে গিয়ে সামান্য খোঁজাখুঁজি করতেই পাওয়া যায় চুরি যাওয়া মোটরসাইকেলটি।

কোতোয়ালী থানার ওসি মোহাম্মদ মহসিন বলেন, আসকার দিঘীর দক্ষিণ পাড়ের শতদল ক্লাবের পাশে একটি গলিতে মো. তুহিন ভূঁইয়া এক যুবক থেকে চুরি যাওয়া একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়। সন্তানের এমন অপরাধের কথা জানতে পেরে মা পারভিন আক্তার নিজেই সন্তানকে পুলিশের হাতে তুলে দিয়েছেন।

বিডি প্রতিদিন/ মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর