শিরোনাম
প্রকাশ : ৮ জানুয়ারি, ২০২১ ১৭:২৪
প্রিন্ট করুন printer

হেলদি সিটি গড়ে তুলব: ডা. শাহাদাত

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

হেলদি সিটি গড়ে তুলব: ডা. শাহাদাত
হযরত শাহ আমানত (রা.) মাজার জিয়ারতের মাধ্যমে নির্বাচনী প্রচারণা শুরু করেছেন ডা. শাহাদাত

শুরু হয়েছে চট্টগ্রাম সিটি করপোরেশন (চসিক) নির্বাচনের প্রচার-প্রচারণা। করোনা প্রাদুর্ভাবের কারণে গত বছরের ২১ মার্চ স্থগিত হওয়ার প্রায় ১০ মাস পর নির্বাচনী প্রচার প্রচারণায় সরগর হয়ে উঠেছে বন্দরনগরী। শুক্রবার জুমার নামাজের পর হযরত শাহ আমানত (রা.) মাজার জেয়ারতের মাধ্যমে আনুষ্ঠানিক প্রচারণা শুরু করেন বিএনপি মনোনীত মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেন।

ডা. শাহাদাত হোসেন বলেন, ভোটের অধিকার আদায়ের লড়াইয়ে সবাই ঐক্যবদ্ধভাবে কাজ করব। আশা করি, তরুণ সমাজ ও যারা ভোটের অধিকার হারিয়েছে, তারা এ সংগ্রামে যুক্ত হবে। প্রশাসন ও নির্বাচন কমিশনের প্রতি আমার অনুরোধ থাকবে, সাধারণ জনগণের মধ্যে ভোটের প্রতি যে অনাগ্রহ সৃষ্টি হয়েছে, তা কাটাতে উদ্যোগ নেবেন। ভোটারদের কেন্দ্রে টানতে প্রার্থীদের যেমন দায়িত্ব রয়েছে আবার প্রশাসনেরও একই ভূমিকা পালন করতে হবে। তরুণ সমাজ ও নারী পুরুষদের অধিকার আদায়ে শেষ রক্তবিন্দু নিয়ে লড়ায় করতে হবে।’

মেয়র হিসেবে নির্বাচিত হলে ভবিষ্যত নগরীর বিষয়ে ধারণাও দেন ভোটারদের। তিনি বলেন, ‘নির্বাচিত হলে সুন্দর, স্মার্ট ও হেলদি সিটি হিসেবে গড়ে তুলা হবে চট্টগ্রাম নগরীকে। একই সাথে হাইটেক শহরে পরিণত করার চিন্তা-ভাবনা রয়েছে। পরিকল্পনা রয়েছে চট্টগ্রামকে সারা পৃথিবীতে হাইলাইটেট ও আলোকিত শহর হিসেবে গড়ার।

জুমার নামাজের পর হযরত শাহ আমানত (রা.) মাজার জিয়ারতের মাধ্যমে নির্বাচনী প্রচারণা শুরু করেন ডা. শাহাদাত। এরপর তিনি আনসার ক্লাব, পাথরঘাটা, ফিরিঙ্গিবাজার, কোতোয়ালি মোড়, লালদীঘি ও আন্দরকিল্লাহ মোড়ে গণসংযোগ করেন। গণসংযোগকালে উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম, মহানগর বিএনপির সদস্য সচিব আবুল হাসেম বক্কর, আবু সুফিয়ান, বিএনপি নেতা এরশাদ উল্লাহ, ইয়াসিন চৌধুরী লিটন, কামরুল ইসলাম, এসএম সাইফুল আলম, এমএ আজিজ প্রমুখ। 

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ 
 


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর