শিরোনাম
প্রকাশ : ২২ জানুয়ারি, ২০২১ ২০:৫৮
প্রিন্ট করুন printer

নারী-শিশু-সংখ্যালঘুর নিরাপত্তা দেবে ইসলামী আন্দোলনের প্রার্থী

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম:

নারী-শিশু-সংখ্যালঘুর নিরাপত্তা দেবে ইসলামী আন্দোলনের প্রার্থী

চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র পদে বিজয়ী হলে নারী, শিশু এবং সংখ্যালঘুদের নিরাপত্তা নিশ্চিতে উদ্যোগ নেয়ার কথা জানিয়েছেন ইসলামে আন্দোলন কেন্দ্রীয় ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক মাওলানা সৈয়দ আবুল খায়ের মুহাম্মদ ইসহাক। শুক্রবার মেয়র প্রার্থী জান্নাতুল ইসলামের পক্ষে গণসংযোগকালে তিনি এ কথা বলেন।

আবুল খায়ের ইসহাক বলেন, মেয়র পদে ইসলামী আন্দোলনের প্রার্থী জয়ী হলে চট্টগ্রাম হবে শান্তির নগরী। নারী-শিশুদের নিরাপত্তা নিশ্চিত করা হবে। যুবকদের চরিত্র সংশোধন ও মাদক প্রতিরোধ করা হবে। সংখ্যালঘুরা পাবে তাদের পরিপূর্ণ মর্যাদা ও অধিকার।

মেয়র পদপ্রার্থী জান্নাতুল ইসলাম বলেন, দেশের উন্নয়নে বরাদ্দের অধিকাংশ টাকা অপব্যয়ে নষ্ট হয়ে যায়। মেয়র নির্বাচিত হলে যাবতীয় অপব্যয় ও অপচয় রোধ করে জনগণের সেবা ও সেবার মান বাড়িয়ে দেবো।

শুক্রবার ইসলামী আন্দোলন বাংলাদেশের মনোনীত মেয়র প্রার্থী জান্নাতুল ইসলামের সমর্থনে নগরীর ইপিজেড, জিইসি, দেওয়ানহাট ও আগ্রাবাদসহ বিভিন্ন স্পটে গণসংযোগ ও পথসভা হয়। পথসভায় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় নেতা ও ঢাকা সিটি দক্ষিণের মেয়র প্রার্থী আবদুর রহমান, চট্টগ্রাম মহানগর সহ-সভাপতি আবুল কাসেম মাতুব্বর, মুহাম্মদ ইকবাল, কেন্দ্রীয় নেতা শহীদুল ইসলাম কবির, ডা. মুহাম্মদ রেজাউল করীম, মাওলানা সগীর আহমদ চৌধুরী, মাওলানা তরিকুল ইসলাম, ছাত্রনেতা মুহাম্মদ নাজিম উদ্দিন প্রমুখ।

বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর