শিরোনাম
প্রকাশ : ২৪ জুন, ২০২১ ২২:১৫
প্রিন্ট করুন printer

বাহাউদ্দিন নাছিমের রোগ মুক্তি কামনায় চট্টগ্রামে বিশেষ প্রার্থনা

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম:

বাহাউদ্দিন নাছিমের রোগ মুক্তি কামনায় চট্টগ্রামে বিশেষ প্রার্থনা
Google News

দ্বিতীয়বারের মতো করোনা আক্রান্ত আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ এর প্রতিষ্ঠাতা সভাপতি কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম এর রোগ মুক্তি ও সুস্থতা কামনায় বিশেষ প্রার্থনা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার নগরীর নন্দনকানন লোকনাথ আশ্রম ও মন্দির প্রাঙ্গণে মহান সৃষ্টিকর্তার নিকট বিশেষ প্রার্থনা অনুষ্ঠিত হয়। আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় সভাপতি নির্মল রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু’র নির্দেশনায় ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় নির্বাহী সদস্য দেবাশীষ আচার্য্য এই প্রার্থনার আয়োজন করেন। এতে স্বেচ্ছাসেকলীগ, যুবলীগ ও ছাত্রলীগ এর নেতৃবৃন্দের পাশাপাশি বিভিন্ন সনাতন সংগঠনের নেতৃবৃন্দ অংশ নেন।

উদ্যোক্তা দেবাশীষ আচার্য্য বলেন, ‘দ্বিতীয়বারের মতো করোনায় আক্রান্ত হয়েছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ এর প্রতিষ্ঠাতা সভাপতি কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম। প্রিয় নেতার রোগ মুক্তির কামনায় সৃষ্টিকর্তার কাছে বিশেষ প্রার্থনার আয়োজন করেছি। তার রোগ মুক্তি ও সুস্থতার কামনায় সৃষ্টিকর্তার কাছে হাতজোড় করে প্রার্থণা করেছেন সবাই। আশা করছি সবার আশীর্বাদ, দোয়া ও ভালোবাসায়  তিনি দ্রুত সুস্থ হয়ে উঠবেন।’  

বিশেষ এই প্রার্থনায় অংশ নেন সনাতন জাগরনি সংঘের কেন্দ্রীয় সভাপতি ও স্বেচ্ছাসেবকলীগ নেতা কাঞ্চন আচার্য্য, সাধারণ সম্পাদক শিমুল দাশ, সেচ্ছাসেবকলীগ নেতা সুমন সরকার, আচার্য্য সমাজের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রিগান আচার্য্য ও মিন্টু আচার্য্য। 

স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগের নেতা জনি বিশ্বাস, অমিত বড়ুয়া, নয়ন মজুমদার, জেকি ধর, থিওডর নাথ, অংকন বল, সুমন দাশ, টুটুল দাশ, সুদিপ শর্মা, অপূর্ব দে, কৃষ্ণ ঘোষ, হৃদয় দাশ, কনক ঘোষ, উজ্জল দে, শুভ শীল প্রমুখ। 

প্রসঙ্গত, করোনার দুই ডোজ টিকা নেওয়ার পরও গত ১৬ জুন আ ফ ম বাহাউদ্দিন নাছিম এর করোনা পরীক্ষার ফলাফলে রিপোর্ট পজিটিভ আসে। তিনি ডাক্তারের পরামর্শে আইসোলেশনে আছেন। তার শারীরিক অবস্থা স্থিতিশীল আছে।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর