২৮ জুলাই, ২০২১ ২২:০৯

চট্টগ্রামে ৫০০ কর্মজীবী ও নির্মাণ শ্রমিককে ত্রাণ সহায়তা

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম:

চট্টগ্রামে ৫০০ কর্মজীবী ও নির্মাণ শ্রমিককে ত্রাণ সহায়তা

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীনের উদ্যোগে ৫০০ কর্মজীবী ও নির্মাণ শ্রমিককে দেয়া হয়েছে ত্রাণ সহায়তা। বুধবার দুপুরে চান্দগাঁও টেকবাজার কালামিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এসব ত্রাণ বিতরণ করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী।

মাহতাব উদ্দিন চৌধুরী বলেন, করোনা মহামারির এ দুর্যোগকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দলের প্রত্যেক সামর্থ্যবান নেতাকর্মীকে অসহায় কর্মহীন মানুষের পাশে থাকার নির্দেশনা দিয়েছেন। এ নির্দেশনা বাস্তবায়নে নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন কর্মহীন মানুষের সহায়তার উদ্যোগ নিয়েছেন। দলের আদর্শ ধারণ করে এ মহৎ উদ্যোগ নিঃসন্দেহে প্রশংসার দাবিদার। 

আ জ ম নাছির উদ্দীন বলেন, করোনার তৃতীয় ঢেউয়ের আঘাতে দেশের সব শ্রেণী পেশার মানুষ অসহায় কর্মহীন হয়ে পড়েছেন। চলমান এ অস্থিতিশীলতা মোকাবেলায় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সরকার নিরলস কাজ করে যাচ্ছে। সরকারের এ প্রচেষ্টার সঙ্গে দলমত-নির্বিশেষে সবার অংশগ্রহণ আজ সময়ের দাবি। এ ক্রান্তিকালে মানুষের সেবা করতে পেরে আমি নিজেকে গৌরবান্বিত মনে করছি। 

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জাতীয় শ্রমিক লীগ সহসভাপতি শফর আলী, শ্রমিক নেতা আলী আকবর, চান্দগাঁও ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক সাইফুদ্দিন খালেদ, কেএম শহীদুল্লাহ, নগর যুবলীগ সদস্য নঈম উদ্দিন খান, গোলাম রসুল মান্নান প্রমুখ।

বিডি প্রতিদিন/ মজুমদার 

এই বিভাগের আরও খবর