২৮ অক্টোবর, ২০২১ ২০:২০

কারামুক্ত হলেন নির্বাচিত কাউন্সিলর টিনু

অনলাইন ডেস্ক

কারামুক্ত হলেন নির্বাচিত কাউন্সিলর টিনু

কাউন্সিলর নুর মোস্তফা টিনু (ডানে)

চট্টগ্রাম কারাগার থেকে জামিনে মুক্ত হয়ে এলেন চসিকের চকবাজার ওয়ার্ডের সদ্য নির্বাচিত কাউন্সিলর নুর মোস্তফা টিনু। আজ বৃহস্পতিবার বিকেল ৪টার দিকে বিভিন্ন ঘটনায় আলোচিত এই নেতা চট্টগ্রাম কারাগার থেকে বেরিয়ে আসেন। এ সময় টিনুর পরিবার ও অনুসারীরা তাকে জেল গেটে স্বাগত জানায়।

সংবাদমাধ্যমকে এ খবর নিশ্চিত করেছেন চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারের সিনিয়র জেল সুপার দেওয়ান মোহাম্মদ তারিকুল ইসলাম। এর আগে, গত রবিবার বিকেল ৪টায় নুর মোস্তফা টিনুর মা ফেরদৌস বেগম মারা যাওয়ার পর তার জানাজায় অংশ নেওয়ার জন্য পুলিশ পাহারায় ৪ ঘণ্টার জন্য তাকে প্যারোলে মুক্তি দেওয়া হয়েছিল।

জানা গেছে, গত ২০ জুন অস্ত্র মামলায় চট্টগ্রাম আদালতে আত্মসমর্পণ করেন নুর মোস্তাফা টিনু। এরপর আদালত তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন। এরই মধ্যে অনুষ্ঠিত হয় চসিকের চকবাজার ওয়ার্ডের উপ-নির্বাচন। সেই নির্বাচনে ৭ অক্টোবরের ভোটে কারাগার থেকে কাউন্সিলর নির্বাচিত হন টিনু।

ওই নির্বাচনে মিষ্টি কুমড়া প্রতীকে তিনি ভোট পান ৭৮৯। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মো. আবদুর রউফ ব্যাডমিন্টন র‌্যাকেট প্রতীকে পান ৭৭৩ ভোট। উল্লেখ্য, চকবাজার ওয়ার্ডের ৭ বারের নির্বাচিত কাউন্সিলর সাইয়্যেদ গোলাম হায়দার মিন্টুর মৃত্যুর পর শূন্যপদে ওই উপনির্বাচন অনুষ্ঠিত হয়।

বিডি-প্রতিদিন/শফিক

সর্বশেষ খবর