১৬ মে, ২০২২ ২০:২৫

চট্টগ্রামে অপহৃত ৩ শ্রমিককে উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

চট্টগ্রামে অপহৃত ৩ শ্রমিককে উদ্ধার

চট্টগ্রামের রাঙ্গুনীয়া উপজেলার সরফভাটা ইউনিয়নে কৃষি জমিতে কাজ করা সময় অপহরণের শিকার ৩ শ্রমিককে ২৪ ঘণ্টার মধ্যে অক্ষত অবস্থায় উদ্ধার করেছে পুলিশ। গত রবিবার রাতে সরফভাটা ইউনিয়নের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ত্রিপুরা সুন্দরী এলাকার গহীন বন থেকে তাদেরকে উদ্ধার করা হয়। এতে নেতৃত্বে দেন চট্টগ্রামের সহকারী পুলিশ সুপার (রাঙ্গুনীয়া সার্কেল) মো. আনোয়ার হোসেন শামীম।

অপহৃতরা হলেন সরফভাটা ইউনিয়নের হাজির খিল মাওলানা গ্রামের মৃত সামছুল আলমের ছেলে এজলাস মিয়া (৬০), একই ইউনিয়নের হায়দুরকুল গ্রামের মৃত মো. সোবাহানের ছেলে মো. বাচা (৪৫) ও কক্সবাজার জেলার কৃষিশ্রমিক মো. জাফর (২২)।

চট্টগ্রামের সহকারী পুলিশ সুপার (রাঙ্গুনীয়া সার্কেল) মো. আনোয়ার হোসেন শামীম বলেন, এর আগে রবিবার সকালে সরফভাটা ইউনিয়নের এক নম্বর ওয়ার্ড বড়খোলা পাড়া এলাকায় জমিতে ধান কাটার সময় ৩ কৃষি শ্রমিককে অপহরণ করে নিয়ে যায় অজ্ঞাত সন্ত্রাসীরা। এরপর বিভিন্নভাবে অভিযান চালিয়ে তাদের উদ্ধার করা হয় বলে জানান তিনি।
 
জমির মালিক আকতার হোসেন বলেন, গত বেশ কিছুদিন ধরে অজ্ঞাত ব্যক্তিরা মোবাইলে ফোন করে আমার কাছে ২ লাখ টাকা চাঁদা দাবি করে আসছে। চাঁদা আদায়ের উদ্দেশ্যে কৃষি জমিতে কাজ করার সময় ৩ জন শ্রমিককে অপহরণ করা হয়।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর