২ ডিসেম্বর, ২০২২ ১৮:২৪

জনসভায় আওয়ামী লীগ সরকারি সুবিধা ব্যবহার করে না: হুইপ স্বপন

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

জনসভায় আওয়ামী লীগ সরকারি সুবিধা ব্যবহার করে না: হুইপ স্বপন

ফাইল ছবি

আওয়ামী লীগের চট্টগ্রাম বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক ও হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন বলেছেন, জনসভায় আওয়ামী লীগ সরকারি সুযোগ-সুবিধা ব্যবহার করে না। সরকারি সুযোগ-সুবিধা নিয়ে কোনো জনসভা হয় না। জনসভায় প্রধানমন্ত্রী যাবেন। প্রধানমন্ত্রীর নিরাপত্তায় আইন অনুযায়ী এসএসএফ নিয়োজিত থাকে। প্রধানমন্ত্রীর নিরাপত্তায় অনেক বিষয় সম্পৃক্ত থাকে। কোনো এলাকায় প্রধানমন্ত্রী এলে তিন-চার মাস আগে প্রস্তুতি শুরু হয়।  

শুক্রবার সকালে নগরের জামালখানের সিনিয়রস ক্লাবে আওয়ামী লীগ চট্টগ্রাম মহানগর, উত্তর ও দক্ষিণ জেলার উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পলোগ্রাউন্ড মাঠের জনসভা সফল করতে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এ সব কথা বলেন। এতে পলোগ্রাউন্ড মাঠের জনসভাকে ঘিরে সার্বিক প্রস্তুতির বিষয় তুলে ধরা হয়। 

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ চট্টগ্রাম মহানগরের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দীন চৌধুরী, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোছলেম উদ্দিন আহমদ এমপি, উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি এম এ সালাম, আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিন, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান, উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ আতাউর রহমান প্রমুখ।

হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন বলেন, পলোগ্রাউন্ডে বিএনপি সমাবেশ করেছে, সেটা ছিল বিভাগীয় মহাসমাবেশ। এর সঙ্গে আমাদের সমাবেশের কোনো সম্পর্ক নেই। এটি একটি জেলার জনসভা। বিভাগীয় জনসভার সঙ্গে একটি জেলার জনসভার তুলনা কিংবা পাল্টা কর্মসূচি হয় না। বিএনপি মহাসমাবেশ করবে, তাদের জন্য সোহরাওয়ার্দী উদ্যান প্রস্তুত করে রাখা হয়েছে। সেখানে তাদের জনসমর্থন প্রকাশ করতে পারবে। আমাদের চট্টগ্রামের জনসভা পলোগ্রাউন্ড মাঠ ছাড়িয়ে যাবে। আমরা আশা করছি, চট্টগ্রামের মানুষ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে স্বাগত জানিয়ে ঐতিহাসিক জনসভা উপহার দিবে। আগামী ৪ তারিখের জনসভা অতীতের সব রেকর্ড ছাপিয়ে ইতিহাস সৃষ্টি করবে।

আওয়ামী লীগ চট্টগ্রাম মহানগরের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন বলেন, জনসভার মাঠ ছাপিয়ে আশপাশে যত দূর পর্যন্ত মাইক লাগানো সম্ভব, তা লাগানো হচ্ছে। মাইকের পাশাপাশি বেশ কিছু এলইডি স্ক্রিন স্থাপন করা হবে, যাতে দূরে দাঁড়িয়ে জনসভার কার্যক্রম দেখা যায় এবং বক্তব্য শুনতে পারা যায়।  

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর