Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২০ মার্চ, ২০১৯ ১৯:৪৩

খুলনায় আফজাল দম্পতির সম্পত্তি ক্রোক

নিজস্ব প্রতিবেদক, খুলনা

খুলনায় আফজাল দম্পতির সম্পত্তি ক্রোক

স্বাস্থ্য অধিদপ্তরের সাবেক হিসাব রক্ষক আফজাল হোসেনের খুলনায় দু’টি আবাসিক প্লট ক্রোক করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। বুধবার খুলনার বয়রা মুজগুন্নী আবাসিক এলাকার ৬৫১ ও ৬৫২ নম্বর প্লট দু’টি ক্রোক করে সাইনবোর্ড ঝুলিয়ে দেয় দুদক কর্মকর্তারা। 

এর আগে ১৬ মার্চ রাজধানীর উত্তরায় আফজাল দম্পতির ৫ তলা ও ৬ তলা দু’টি বাড়ি ক্রোক করে দুদক। পর্যায়ক্রমে তাদের নামে থাকা আরও ২০টি স্থাবব সম্পত্তিতে ক্রোক নোটিশ লাগানো হবে বলে জানা যায়।

দুদকের খুলনা সমন্বিত জেলা কার্যালয়ের উপ-পরিচালক মো. নাজমুল হাসান জানান, ঢাকা থেকে আফজাল হোসেনের দু’টি প্লট ক্রোকের নির্দেশ আসার পর তারা অভিযান শুরু করে। তারা জানতে পারে বয়রা মৌজার মুজগুন্নী আবাসিক এলাকায় আফজাল হোসেনের নামে ৫ কাঠা ও ৩ কাঠার দু’টি প্লট রয়েছে। যার বর্তমান মূল্য কোটি টাকার ওপরে। প্লট দু’টি বর্তমানে ফাঁকা পড়ে আছে। সেখানে মাল ক্রোকের সাইনবোর্ড ঝুলিয়ে দেওয়া হয়েছে। 

জানা যায়, ২০১০ থেকে ২০১৫ সালের মধ্যে তারা এসব সম্পদ করেছেন। আবজাল স্বাস্থ্য অধিদফতরের মেডিকেল এডুকেশন শাখার হিসাবরক্ষণ কর্মকর্তা ও তার স্ত্রী রুবিনা খানম একই প্রতিষ্ঠানের সাবেক স্টেনোগ্রাফার। ক্রোক করা সম্পত্তি অন্যত্র হস্তান্তর, উক্ত সম্পত্তি সংক্রান্ত কোনো প্রকার লেনদেন বা উক্ত সম্পত্তিকে কোনোভাবে দায়মুক্ত করা আইনত নিষিদ্ধ বলে জানানো হয়েছে।


বিডি-প্রতিদিন/বাজিত হোসেন


আপনার মন্তব্য