Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২৭ জুন, ২০১৯ ১৫:০৯

রিফাতের লাশ বরগুনার পথে

অনলাইন ডেস্ক

রিফাতের লাশ বরগুনার পথে
সংগৃহীত ছবি

বরগুনা সরকারি কলেজ এলাকায় প্রকাশ্যে স্ত্রীর সামনে কুপিয়ে হত্যা করা নেয়াজ রিফাত শরিফের (২৫) লাশ বরিশাল থেকে বরগুনায় নেয়া হচ্ছে। বৃহস্পতিবার দুপুর ১টার দিকে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ (শেবাচিম) হাসপাতালের ফরেনসিক বিভাগের মর্গ থেকে  অ্যাম্বুলেন্সে করে সড়কপথে লাশ নিয়ে রওয়ানা দেন নিহতের বন্ধু ও স্বজনরা।

রিফাতের মরদেহ বরগুনায় এলাকাবাসীকে দেখানোর পর আসরের পর জানাজা সম্পন্ন করে দাফন করা হবে। দাফনের স্থান এখনো চূড়ান্তভাবে নির্ধারণ করা হয়নি বলে জানা গেছে।

এর আগে শেবাচিম হাসপাতালের মরদেহ রাখা কক্ষ থেকে সকাল ১০টার দিকে নিহত রিফাত শরিফের লাশ মর্গে নিয়ে আসা হয়। সেখানে বেলা ১১টা ১০ মিনিট থেকে পৌনে ১২টা পর্যন্ত চলে ময়নাতদন্তের কার্যক্রম।

ময়নাতদন্ত চলাকালীন রিফাতের চাচা ছালাম শরীফ, মামা মোস্তফা আলম, শ্বশুর মোজাম্মেল হোসেন কিশোরসহ অর্ধশত বন্ধু ও স্বজনরা মর্গ এলাকায় অবস্থান করেন। এদের মধ্যে অনেক স্বজন কান্নায় ভেঙে পড়েন এবং হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

জানা যায়, বুধবার সকালে বরগুনা সরকারি কলেজের সামনে প্রকাশ্যে স্ত্রীর সামনে তার স্বামী নেয়াজ রিফাত শরিফকে কুপিয়ে জখম করে দুই সন্ত্রাসী। এসময় ওই নববধূ ও এক যুবক বাধা দিয়েও সন্ত্রাসীদের হাত থেকে রক্ষা করতে পারেননি। 

হামলার পর শরিফকে গুরুতর আহতবস্থায় প্রথমে বরগুনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। এরপর আশঙ্কাকাজনক অবস্থায় তাকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। ভর্তির এক ঘণ্টা পর বিকাল সাড়ে ৩টার দিকে শরিফের মৃত্যু হয়।

বিডি প্রতিদিন/এনায়েত করিম


আপনার মন্তব্য