১৭ আগস্ট, ২০১৯ ১৯:৪২

মাদক নিয়ন্ত্রণে বাধা, ইন্স্যুরেন্স কোম্পানির ম্যানেজারকে কুপিয়ে জখম

নারায়ণগঞ্জ প্রতিনিরধি:

মাদক নিয়ন্ত্রণে বাধা, ইন্স্যুরেন্স কোম্পানির ম্যানেজারকে কুপিয়ে জখম

নারায়ণগঞ্জের বন্দর উপজেলায় বাড়ি থেকে ডেকে নিয়ে ইন্সুরেন্স কোম্পানির ম্যানেজার ও তার মাকে কুপিয়ে আহত করেছে সন্ত্রাসীরা। এ সময় ঘরের আসবাবপত্র ভাঙচুরসহ ঘরের আলমিরাতে রক্ষিত নগদ ৫৫ হাজার টাকা ও ২ ভরি ওজনের স্বর্ণালংকার লুট করা হয় বলে অভিযোগ রয়েছে। শনিবার ভোরে ২৬নং ওয়ার্ডের রামনগর এলাকায় এ ঘটনাটি ঘটে। 

আহতরা হলেন ডেল্টা লাইফ ইন্সুরেন্স নবীগঞ্জ ইউনিটের ম্যানেজার মনির হোসেন (৪০) ও  তার মা তেহারুন বেগম (৬২)। তাদের মধ্যে মনিরকে গুরুতর অবস্থায় প্রথমে বন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে ঢাকা মেডিকেলে ভর্তি করা হয়েছে।
 
আহত মনিরের স্ত্রী সালমা বেগম জানান, বন্দরের ২৬নং ওয়ার্ডের মৃত আমির চানের ছেলে ইলিয়াস মেম্বার ও তার সন্ত্রাসী ছেলেরা দীর্ঘ দিন ধরে এলাকায় মাদক ব্যবসাসহ সন্ত্রাসী কর্মকাণ্ড চালিয়ে আসছিল। এসব অপকর্ম বন্ধ করার জন্য একই এলাকার আলী আকবর মিয়ার ছেলে ডেলটা লাইফ ইন্স্যুরেন্স নবীগঞ্জ ইউনিটের ম্যানেজার মনির প্রতিনিয়তই বাধা দিয়ে আসছে। ইতোমধ্যে মনির বিভিন্ন সময়ে আইন শৃঙ্খলা বাহিনীর মাধ্যমে দমনের চেষ্টা করে। শুক্রবার বিকেলে সন্ত্রাসীরা মনিরকে হত্যার হুমকি দেয়। নিরাপত্তার স্বার্থে মনির শুক্রবার সন্ধ্যায় বন্দর থানায় জিডি করেন। 
 
পুলিশ ঘটনাস্থলে উপস্থিত না হওয়ায় ইলিয়াস মেম্বার এবং তার দুই স্ত্রী’র সন্তান তানসেন, রুবেল, সাদ্দাম, শামীম, আক্তার এবং তাদের সহযোগী ওই এলাকার ডাকাত সুমন ও কালুসহ ১৫ থেকে ২০ জনের একটি সংঘবদ্ধ দল ধারালো অস্ত্রসস্ত্রে সজ্জিত হয়ে শনিবার ভোর ৬টায় মনিরের বাড়িতে হানা দেয়।
 
মনির ঘুমিয়ে থাকায় সন্ত্রাসীরা তাকে ডেকে এনে হত্যার উদ্দেশ্যে নৃশংসভাবে কোপায়। তাকে উদ্ধারে তার মা তেহারুন বেগম এগিয়ে এলে সন্ত্রাসীরা তাকেও এলোপাথাড়ি কুপিয়ে জখম করে। এসময় হামলাকারীরা মনিরের ঘরের আসবাবপত্র ভাঙচুর করে আলমিরাতে রক্ষিত নগদ ৫৫ হাজার টাকা ও ২ ভরি ওজনের স্বর্ণালংকার নিয়ে যায় বলে দাবি মনিরের স্ত্রীর। পরে আহতদের চিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে মনিরকে গুরুতর অবস্থায় উদ্ধার করে প্রথমে বন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরে ঢাকা মেডিকেলে ভর্তি করেন।
 
বন্দর থানার ওসি রফিকুল ইসলাম বলেন, এ ব্যাপারে আমরা অভিযোগ পেয়েছি। আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।


বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর