২০ আগস্ট, ২০১৯ ২৩:১৫

সাভারে হোটেল ও মিষ্টির কারখানাকে জরিমানা

সাভার প্রতিনিধি:

সাভারে হোটেল ও মিষ্টির কারখানাকে জরিমানা

সাভারে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে মিষ্টি তৈরির কারখানা ও বিরিয়ানী হাউজে নোংরা পরিবেশ থাকায় ৪৫ হাজার টাকা জরিমানা করেছেন সাভার উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ আল মাহফুজ। 

মঙ্গলবার বিকালে সাভার বাসস্ট্যান্ড এলাকায় ভেজাল বিরোধী ভ্রাম্যমাণ আদালতের এ অভিযান পরিচালনা করা হয়। এসময় জগদীশ গ্রান্ড সন্স এন্ড রেষ্টুরেন্টর মালিক শম্ভু ঘোষকে ৩০ হাজার টাকা এবং ক্যাপ্টেন সামাদ টাওয়ারের উত্তর পাশে দিল্লি বিরিয়ানী হাউজ এন্ড রেস্টুরেন্টকে ১৫ হাজার টাকা জরিমানা করে তাদেরকে সর্তক করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ আল মাহফুজ। 

এ ব্যাপারে তিনি বলেন, দুটি প্রতিষ্ঠানে অভিযান চালিয়ে অর্থদণ্ড দেওয়া হয়েছে। এসময় তাদের কারখানা ও হোটেল এক মাসের মধ্যে পরিষ্কার পরিচ্ছন্ন করে ব্যবসা পরিচালনা করার নির্দেশ দিয়েছি, নির্দেশ না মানলে পরবর্তীতে ব্যবস্থা নেওয়া হবে। 

এদিকে সাভারে নকল ‘গ্রি’ এসির গুদামে অভিযান চালিয়েছে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত। এসময় নকল গ্রি এসি জব্দ ও মালিককে অর্থদণ্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। মঙ্গলবার দুপুরে সাভার বাজার রোডের জেড ইলেকট্রনিক্সের গুদাম ঘরে এই অভিযান পরিচালনা করেন র‌্যাব-৪ এর ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট নিজাম উদ্দিন আহম্মেদ।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর