Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৮ সেপ্টেম্বর, ২০১৯ ০৬:১০

রাজধানীতে ইয়াবাসহ ৬ মাদকবিক্রেতা আটক

অনলাইন ডেস্ক

রাজধানীতে ইয়াবাসহ ৬ মাদকবিক্রেতা আটক
প্রতীকী ছবি

পৃথক অভিযানে ইয়াবাসহ ছয় মাদকবিক্রেতাকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব-১০) সদস্যরা। রাজধানীর যাত্রাবাড়ী ও ডেমরা এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটক ছয়জন হলেন রুবি (২৫), আসলাম(৩২), হৃদয় হাসান শুক্কুর (২৩), রাসেল (২৯), বিপ্লব হোসেন(৩১), ও ফয়সাল হোসেন সুমন(৩৩)। মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) রাতে র‌্যাব-১০ থেকে পাটানো সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, মঙ্গলবার দুপুর ১২ টায় র‍্যাব-১০ এর একটি দল রাজধানীর যাত্রাবাড়ী এলাকায় অভিযান চালায়। অভিযানে ৭৫০ পিস ইয়াবসহ দুই মাদকবিক্রেতা রুবি (২৫) ও আসলামকে (৩২) আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে তিনটি মোবাইল ফোন জব্দ করা হয়। 

অন্যদিকে, এদিন দুপুর এক টায় রাজধানীর ডেমরা এলাকায় র‌্যাব-১০ এর আরেকটি দল অভিযান চালায়। অভিযানে  ১৯২পিস ইয়াবাসহ দুই জন মাদকবিক্রেতা হৃদয় হাসান শুক্কুর (২৩) ও রাসেলকে (২৯) আটক করা হয়। এসময় তাদের কাছ থেকেও দুটি মোবাইল ফোন জব্দ করা হয়।

এর আগে সোমবার (১৬ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টায় র‍্যাব-১০ এর একটি দল রাজধানীর দক্ষিণ যাত্রাবাড়ীর কবরস্থান এলাকায় অভিযান চালায়। সেখান থেকে ১৪৪ পিস ইয়াবাসহ দুই মাদকবিক্রেতা বিপ্লব হোসেন(৩১) ও ফয়সাল হোসেন সুমনকে (৩৩) আটক করা হয়। এসময় তার কাছ থেকে একটি ক্যাভার্ড ভ্যান ও দুইটি মোবাইল ফোনও জব্দ করা হয়।

 

বিডি প্রতিদিন/ তাফসীর আব্দুল্লাহ


আপনার মন্তব্য