Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২১ সেপ্টেম্বর, ২০১৯ ১৬:১২

'ক্ষমতা অপব্যবহারকারী কাউকে ছাড় দেওয়া হবে না'

কুমিল্লা প্রতিনিধি

'ক্ষমতা অপব্যবহারকারী কাউকে ছাড় দেওয়া হবে না'

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো. তাজুল ইসলাম বলেছেন, মাদকের সাথে যুক্ত হওয়া, শালিসের নামে জিম্মি করে মানুষ থেকে টাকা আদায়, ভবন নির্মাণের কাজে ইট-বালু নিতে বাধ্য করাসহ অনৈতিক কোন কাজে জড়িয়ে পড়লে কাউকে ছাড় দেওয়া হবে না। জীবিকা নির্বাহের জন্য সততার ভিত্তিতে ব্যবসা-বাণিজ্য করতে হবে। সরকারের উন্নয়ন সহযোগিতার জন্য পৌর মেয়র, কাউন্সিলর, ইউপি চেয়ারম্যান, মেম্বার, দলীয় নেতাকর্মী ও জনগণের সমন্বয়ে কাজ করলে আগামী দিনগুলোতে দেশ আরো দ্রুত এগিয়ে যাবে। যারাই দলবিরোধী ও অনৈতিক কাজে লিপ্ত হয়েছে তাদেরকে সাজা ভোগ করতে হয়েছে। দলীয় পদ পেয়ে ক্ষমতার অপব্যবহার করা যাবে না। ক্ষমতা অপব্যবহারকারী যেই হোক কাউকে ছাড় দেওয়া হবে না।     

শনিবার লাকসাম উপজেলা আওয়ামী লীগ দলীয় কার্যালয়ে উপজেলা ও পৌরসভা আওয়ামী লীগের যৌথ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলে।

এ সময় প্রশাসনের উদ্দেশ্যে মন্ত্রী বলেন, জনগণের স্বার্থে আরো নিবিড়ভাবে কাজ করার অঙ্গীকার করতে হবে। কারণ প্রশাসনের কর্মকর্তারা এ দেশেরই নাগরিক। কারো ফাইল আটকিয়ে টাকা নেওয়া সহ্য করা হবে না। জনগণের সেবা করার মানসিকতা তৈরি করুন।

পৌর আওয়ামী লীগ সভাপতি তাবারক উল্লাহ কায়েসের সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাড. রফিকুল ইসলাম হিরার পরিচালনায় বক্তব্য রাখেন জেলা পরিষদ সদস্য অ্যাড. আবু তাহের, লাকসাম উপজেলা চেয়ারম্যান অ্যাড. ইউনুছ ভুঁইয়া, ভাইস-চেয়ারম্যান মহব্বত আলী, উপজেলা যুবলীগ আহবায়ক পৌর মেযর অধ্যাপক আবুল খায়ের, উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি এনায়েত উল্লাহ, তথ্য ও গবেষণা সম্পাদক অহিদ উল্লাহ মজু., মহিলা ভাইস-চেয়ারম্যান পড়শী সাহা, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি নিজাম উদ্দিন শামীম ও ছাত্রলীগ সভাপতি শিহাব খান প্রমুখ। 


বিডি-প্রতিদিন/মাহবুব


আপনার মন্তব্য