২১ জানুয়ারি, ২০২০ ১৯:৪০

বরিশালে মাদক মামলায় সাবেক ওয়ার্ড কাউন্সিলরের কারাদণ্ড

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

বরিশালে মাদক মামলায় সাবেক ওয়ার্ড কাউন্সিলরের কারাদণ্ড

বরিশালে মাদক মামলায় গৌরনদী পৌরসভার সাবেক কাউন্সিলর ও ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরে আলম বাবুল খানকে সাত মাসের কারাদণ্ড দিয়েছেন আদালত। একইসঙ্গে দুই হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও এক মাসের বিনাশ্রম কারাদণ্ড দেয়া হয়েছে। 

বরিশালের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মো. ইফতেখার আহমেদ মঙ্গলবার আসামির অনুপস্থিতিতে এই রায় ঘোষণা করেন। 

দণ্ডপ্রাপ্ত বাবুল খান গৌরনদী পৌর এলাকার কাছেমাবাদ মহল্লার মৃত আব্দুল মকিত খানের ছেলে এবং গৌরনদী পৌরসভার সাবেক কাউন্সিলর ও সদ্যগঠিত পৌর শাখার ৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। 

আদালত সূত্রে জানা যায়, ২০১৭ সালের ১৪ আগস্ট গোপন সংবাদের ভিত্তিতে গৌরনদী মডেল থানার এসআই মো. শামছুদ্দিন কাছেমাবাদ লালপোল সংলগ্ন হারুন সিকদারের চায়ের দোকানের সামনে থেকে বাবুল খানকে ৫ পিস ইয়াবাসহ আটক করেন। এ ঘটনায় ওইদিন এসআই শামছুদ্দিন বাদি হয়ে মাদক নিয়ন্ত্রণ আইনে থানায় একটি মামলা দায়ের করেন। একই বছরের ২০ সেপ্টেম্বর এসআই মোশারেফ হোসেন খান আসামি বাবুল খানকে অভিযুক্ত করে আদালতে মামলার অভিযোগপত্র জমা দেন। তিনজনের সাক্ষ্যগ্রহণ শেষে মঙ্গলবার ওই রায় ঘোষণা করেন আদালত। 

বিডি প্রতিদিন/এনায়েত করিম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর