শিরোনাম
প্রকাশ : ২১ জানুয়ারি, ২০২০ ২২:১১

৪ বছর পর কামরুল হুদা সেলিমের বহিষ্কারাদেশ প্রত্যাহার

মানিকগঞ্জ প্রতিনিধি :

৪ বছর পর কামরুল হুদা সেলিমের বহিষ্কারাদেশ প্রত্যাহার
ফাইল ছবি

মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক পৌর মেয়র গাজী কামরুল হুদা সেলিমের বহিষ্কারাদেশ প্রত্যাহার করা হয়েছে। দীর্ঘ চার বছর পর ২০ জানুয়ারি বহিষ্কারাদেশ প্রত্যাহার করা হয়। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের স্বাক্ষরিত বহিষ্কারাদেশ পত্র হাতে পেয়ে গাজী কামরুল হুদা সেলিম আবেগাপ্লুত হয়ে পড়েন। 

দলীয় সূত্রে জানা গেছে, গাজী কামরুল  হুদা সেলিম ২০০৩ সাল থেকে টানা ২০১৪ সাল পর্যন্ত জেলার সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেন। এরপর পিপি আব্দুস সালাম সাধারণ সম্পাদক নির্বাচিত হন। ২০১৫ সালে মানিকগঞ্জ পৌর নির্বাচনে সতন্ত্র প্রার্থী হয়ে নির্বাচন করে তিনি জয়লাভ করেন। আওয়ামী লীগের দলীয় প্রার্থীর বিরুদ্ধে নির্বাচনে প্রতিদ্বন্দ্বীতা করায় দল থেকে তাকে বহিষ্কার করা হয়।

এব্যাপারে জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম মহীউদ্দীন বলেন, গাজী কামরুল হুদা সেলিম একজন দক্ষ সাংগঠনিক তার বহিষ্কারাদেশ প্রত্যাহার করে নেওয়াতে দলের জন্য ভালো হয়েছে। আগামীতে জেলা আওয়ামী লীগ সাংগঠনিক ভাবে আরো শক্তিশালী হবে।

বহিষ্কারাদেশ প্রত্যাহার প্রসঙ্গে জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক গাজী কামরুল হুদা সেলিম বলেন, দুর্দিনে দলের জন্য কাজ করেছি। দলীয় নেতাকর্মীরা আমাকে সাধারণ সম্পাদক বানিয়েছিলেন। জনগণই আমাকে পৌর সভার মেয়র বানিয়েছেন। আমি একজন মুক্তিযোদ্ধা, দলের প্রতি অবিচল আস্থা রেখেই কাজ করে চলেছি। বহিষ্কারাদেশ প্রত্যাহার হওয়ায় দলের জন্য কাজ করার সুযোগ সৃষ্টি হয়েছে।  

বিডি-প্রতিদিন/শফিক


আপনার মন্তব্য