শিরোনাম
প্রকাশ : ১৯ ফেব্রুয়ারি, ২০২০ ১৬:১৫

ঢাকা-১০ আসনে ম‌নোনয়নপত্র জমা দি‌লেন মহিউদ্দিন

নিজস্ব প্রতিবেদক

ঢাকা-১০ আসনে ম‌নোনয়নপত্র জমা দি‌লেন মহিউদ্দিন

ঢাকা-১০ আসনের উপনির্বাচনে মনোনয়নপত্র জমা দিয়েছেন আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী শফিউল ইসলাম মহিউদ্দিন। বুধবার বিকেল পৌনে ৩টার দিকে রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে মনোনয়নপত্র জমা দেন মহিউদ্দিন।

মনোনয়ন জমাদান শেষে গণমাধ্যমকে শফিউল ইসলাম মহিউদ্দিন বলেন, আমি মানুষের কাছে যাব, মানুষ যদি আমাকে গ্রহণ করে, নির্বাচিত হবো। আমরা ভাবতে চাই, একটি উৎসবমুখর, অংশগ্রহণমূলক নির্বাচন হবে। নির্বাচনের মাধ্যমে এ এলাকার জনগণ তাদের পছন্দমতো নেতা বেছে নেবেন। আমি চাই, জনগণ ভোট দিতে আসুক।’

তিনি বলেন, ‘রাজনীতি ও অর্থনীতি বিনির্মাণে যে সংযোগটুকু আছে, জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে যে অভিজ্ঞতা অর্জন করেছি, সেসব অভিজ্ঞতা থেকে কর্মসংস্থান ও বিনিয়োগকে কীভাবে আরও গতিশীল করা যায়, সে চেষ্টা করব।’

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনে সদ্য বিজয়ী মেয়র শেখ ফজলে নূর তাপস এ আসন থেকে পদত্যাগ করায় আসনটি শূন্য হয়। ৬ ফেব্রুয়ারি এ আসনে উপনির্বাচনের তফসিল ঘোষণা করে ইসি।

ঘোষিত তফসিল অনুযায়ী আজ ১৯ ফেব্রুয়ারি মনোনয়নপত্র দাখিল শেষে ২৩ ফেব্রুয়ারি হবে যাচাই বাছাই। ২৯ ফেব্রুয়ারি পর্যন্ত প্রত্যাহারের সুযোগ থাকবে, প্রতীক বরাদ্দ হবে ১ মার্চ। আগামী ২১ মার্চ হবে ভোটগ্রহণ।


বিডি-প্রতিদিন/বাজিত হোসেন


আপনার মন্তব্য