শিরোনাম
প্রকাশ : ২৩ মে, ২০২০ ১০:৫২
আপডেট : ২৩ মে, ২০২০ ১২:১৪

প্রকৌশলী দেলোয়ার হত্যায় জড়িতদের শাস্তি দাবি গাসিক মেয়রের

গাজীপুর প্রতিনিধি

প্রকৌশলী দেলোয়ার হত্যায় জড়িতদের শাস্তি দাবি গাসিক মেয়রের
মেয়র মোহাম্মদ জাহাঙ্গীর আলম

গাজীপুর সিটি করপোরেশনের (অঞ্চল-৭) নির্বাহী প্রকৌশলী দেলোয়ার হোসেনের (৫০) হত্যার সঙ্গে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন সিটি মেয়র মোহাম্মদ জাহাঙ্গীর আলম। শুক্রবার  বিকেলে মেয়রের বাসভবনে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ দাবি জানান।

মেয়র জানান, এ হত্যাকাণ্ডের সঙ্গে যারাই জড়িত ও ইন্ধনদাতা থাকুক তাদের সকলকে বিচারের আওতায় এনে দ্রুত শাস্তির মুখোমুখি করা প্রয়োজন। পাশাপাশি নিহত প্রকৌশলী দেলোয়ার হোসেনের পরিবারকে সিটি কর্পোরেশনের পক্ষ থেকে সব রকম সহযেগিতার আশ্বাস দেন তিনি। 

মেয়র জাহাঙ্গীর আলম আরও জানান, মেয়র হিসাবে আমি মনে করি তিনি আমার স্টাফ, আমার সন্তানের মতো। তার খুনের বিচার অবশ্যই হওয়া দরকার। খুনি যত বড়ই ক্ষমতাবান ও শক্তিশালী হোক না কেন তাকে আইনের আওতায় এনে সর্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ডের দাবি জানাচ্ছি। 

তিনি বলেন, ইতিমধ্যে প্রকৌশলী দেলোয়ার হোসেনকে খুনের অভিযোগে পুলিশ গাজীপুর সিটি করপোরেশনের অঞ্চল-৭ এর সহকারী প্রকৌশলী আনিসুর রহমান সেলিম, ভাড়া করা গাড়িচালক হাবিব ও ভাড়াটে খুনি হিসেবে শাহিন হাওলাদার নামে একজনকে গ্রেফতার করেছে। এর মধ্যে গ্রেফতার শাহীন ও চালক হাবিব আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে এবং অপর আসামি প্রকৌশলী সেলিমের পাঁচদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

উল্লেখ্য, গত ১১ মে বিকেল ৪টায় উত্তরা ১৭ নম্বর সেক্টরে ফাঁকা জায়গায় অজ্ঞাতনামা হিসেবে পুলিশ প্রকৌশলী দেলোয়ার হোসেনের লাশ উদ্ধার করে। পরে ফিঙ্গার প্রিন্টের মাধ্যমে জানা যায়-মৃত ব্যক্তি দেলোয়ার হোসেন গাজীপুর সিটি কর্পোরেশনের নির্বাহী প্রকৌশলী। এ ঘটনায় নিহতের স্ত্রী খোদেজা আক্তার বাদী হয়ে অজ্ঞাত আসামিদের বিরুদ্ধে রাজধানীর তুরাগ থানায় হত্যা মামলা করেন। মামলায় নিহত দেলোয়ারের সহকর্মী সহকারী প্রকৌশলী আনিসুর রহমান সেলিমসহ তিনজনকে গ্রেফতার করে পুলিশ।

বিডি প্রতিদিন/এনায়েত করিম


আপনার মন্তব্য