২৫ মে, ২০২০ ২১:৪৯

রাজশাহীতে কাউন্সিলরের ছেলে করোনা আক্রান্ত

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

রাজশাহীতে কাউন্সিলরের ছেলে করোনা আক্রান্ত

রাজশাহীতে একজন ওয়ার্ড কাউন্সিলের ছেলে করোনায় আক্রান্ত হয়েছেন। তিনি রাজশাহী সিটি কর্পোরেশনের ২৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর আনোয়ারুল আলম আজবের ছোট ছেলে।

এরই মধ্যে তার বাড়ি লকডাউন করেছে মহানগরীর বোয়ালিয়া মডেল থানা পুলিশ। এখন পর্যায়ক্রমে সংশ্লিষ্ট ওই ওয়ার্ড কাউন্সিলরসহ তার বাড়ির প্রতিটি সদস্যের নমুনা সংগ্রহ করে করোনা পরীক্ষার উদ্যোগ নিয়েছে স্বাস্থ্য বিভাগ।

রবিবার রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) ল্যাবে তার করোনা ভাইরাস পজিটিভ রিপোর্ট আসে। পরে মহানগরীর বালিয়াপুকুর ছোট বটতলা এলাকায় থাকা ২৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলরের বাড়ি লকডাউন করে দিয়েছে বোয়ালিয়া মডেল থানা পুলিশ।

নগরীর বোয়ালিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারণ চন্দ্র বর্মণ বলেন, আক্রান্ত হওয়ার আগে ২৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলরের ছোট ছেলে বিভিন্ন এলাকায় ত্রাণ বিতরণের কাজে অংশ নেন। এছাড়া জরুরি কাজে প্রায় সব সময়ই তিনি বাড়ির বাইরে থাকতেন। এজন্য নিজ থেকেই তার করোনা পরীক্ষা করার জন্য নমুনা দেন। পরে পরীক্ষায় তার ফল পজিটিভ আসে।

ওসি নিবারণ চন্দ্র বর্মণ বলেন, করোনা আক্রান্ত হওয়ার তথ্য নিশ্চিত হওয়ার পর রবিবার রাতেই ওয়ার্ড কাউন্সিলের বাড়ি লকডাউন করা হয়েছে। তার পরিবারের সবাইকে বাড়িতে থাকতে নির্দেশনা দেওয়া হয়েছে। এছাড়া আক্রান্ত ব্যক্তিকে বাড়িতেই কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। তার শারীরিক অবস্থা বর্তমানে স্থিতিশীল। এখন পরিবারের প্রতিটি সদস্যের নমুনা সংগ্রহ করে পরীক্ষার উদ্যোগ নিচ্ছে স্বাস্থ্য বিভাগ।

এদিকে, রবিবার পর্যন্ত রাজশাহীতে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ৪৪ জন। আর রাজশাহী মহানগরীতে সংখ্যাটি বেড়ে ৮ জনে দাঁড়িয়েছে। এর মধ্যে পুলিশের এক উপ-পরিদর্শক (এসআই) মারা গেছেন। এছাড়া জেলার বাঘা উপজেলায় আরেক বৃদ্ধ মারা গেছেন। আর জেলায় এ পর্যন্ত সুস্থ হয়েছেন আটজন।

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর