২৭ মে, ২০২০ ১৪:৪৪

সিদ্ধিরগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে দুই শিশুসহ ৩ জনের মৃত্যু

সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

সিদ্ধিরগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে দুই শিশুসহ ৩ জনের মৃত্যু

প্রতীকী ছবি

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানাধীন এলাকায় বিদ্যুৎস্পৃষ্টে দুই শিশু ও এক নারী মারা গেছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুইজন। বুধবার সকালে সিদ্ধিরগঞ্জের রসূলবাগ এলাকায় এ ঘটনা ঘটে। নিহতরা হলো, রসূলবাগ এলাকার আলমগীর মুন্সির স্ত্রী মোসা. রুবিনা আক্তার (২৫) ও মেয়ে সুমাইয়া আক্তার (১০) এবং একই বাড়ির রবিউল ইসলামের ছেলে মো. হাসান শেখ (৩)।

আহতরা হলেন রবিউল ইসলাম ও তার স্ত্রী সাবানা। দুইজনকে আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ঘটনাস্থলে যাওয়া সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) আবু হানিফ বলেন, রসূলবাগ এলাকায় জাহাঙ্গীর মিয়ার বাড়ির দুটি টিনের ঘরে পরিবার নিয়ে আলমগীর মুন্সি ও রবিউল ইসলাম বসবাস করে। সকাল ৭টায় ঝড়ো বৃষ্টির সময় বজ্রপাতে ট্রান্সফরমার থেকে বিদ্যুতের তার ছিঁড়ে পাশের একটি টিনের ঘরের উপর পড়ে। এসময় ঘর থেকে বের হতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে ৫ জন গুরুতর আহত হয়। এতে ঘটনাস্থলে রুবিনা ও হাসান দুইজন মারা যায়। আর বাকি তিনজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।’

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) আব্দুল খান বলেন, ‘সুমাইয়া আক্তারকে হাসপাতালে নিয়ে আসলে ডাক্তার মৃত ঘোষণা করে। পরে স্বজনরা লাশ নিয়ে চলে যায়।সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ফারুক  বলেন, লাশ ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে। এ বিষয়ে তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিডি-প্রতিদিন/আরাফাত/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর