২৯ মে, ২০২০ ১৯:৫৭

বরিশালে অবৈধভাবে যাত্রী পরিবহনের দায়ে আটক ৪

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:

বরিশালে অবৈধভাবে যাত্রী পরিবহনের দায়ে আটক ৪

বরিশাল থেকে কাঠালবাড়ি ফেরীঘাটে অবৈধভাবে যাত্রী পরিবহনের চেষ্টাকালে ২টি মাইক্রো বাসসহ ৪ জনকে আটক করেছে পুলিশ। পরে ভ্রাম্যমাণ আদালত দুই মাইক্রো বাস চালক এবং এক দালালকে ৭ হাজার টাকা জরিমানা করেন। অপরজনকে জিজ্ঞাসাবাদ শেষে ছেড়ে দেয়া হয়। 

বরিশাল নগরীর নথুল্লাবাদ কেন্দ্রিয় বাস টার্মিনাল থেকে কাঠালবাড়ি ফেরীঘাট রুটে লকডাউন উপেক্ষা করে দীর্ঘদিন ধরে মাইক্রো বাসে যাত্রী পরিবহন করা হচ্ছিল। 

বরিশাল মেট্রোপলিটন পুলিশের উত্তর জোনের অতিরিক্ত উপ-কমিশনার মোহাম্মাদ আবুল কালাম আজাদ এবং সহকারী কমিশনার (এয়ারপোর্ট) নাসরীন জাহানের নেতৃত্বে শুক্রবার নথুল্লাবাদ থেকে মাইক্রোবাসে অবৈধভাবে যাত্রী পরিবহনের চেষ্টাকালে ২টি মাইক্রো বাসসহ ৪ জনকে আটক করা হয়।

আটককৃতরা হলো- মাইক্রো বাস চালক গোপালগঞ্জের কাশিয়ানীর শ্রীপুরের মৃত রোকন উদ্দিন মোল্লার ছেলে মো. শফিকুল ইসলাম মোল্লা (৫৯) ও ঝালকাঠীর নলছিটির চরকয়া এলাকার জোনাব আলী হাওলাদারের ছেলে মো. ফিরোজ আলম (৩৮), অবৈধ মাইক্রো বাসের যাত্রী দালাল নগরীর ২৮ নম্বর ওয়ার্ড শেরেবাংলা সড়কের মৃত নূর মোহাম্মাদের ছেলে আল আমীন (৪০) এবং যাত্রী ভোলা সদরের চরশিবলী এলাকার মো. বাবুলের ছেলে মো. সোহেল রানা (২০)। 

পরে আটককৃতদের জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. শাহাদাৎ হোসেনের ভ্রাম্যমাণ আদালতে সোপর্দ করা হলে বিচারক দুই মাইক্রো বাস চালককে ২ হাজার করে ৪ হাজার এবং যাত্রী দালালকে ৩ হাজার টাকা অর্থদণ্ড দেন। অপরজন যাত্রী হওয়ায় তাকে মুক্তির নির্দেশ দেন ভ্রাম্যমাণ আদালত। 

জনস্বার্থে এই কার্যক্রম অব্যাহত থাকবে বলে এক বিজ্ঞপ্তিতে জানিয়েছে বিএমপি। 

বিডি প্রতিদিন/এ মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর