শিরোনাম
প্রকাশ : ৩ আগস্ট, ২০২০ ০২:৩৫
আপডেট : ৩ আগস্ট, ২০২০ ১০:৫৮

রাজধানীতে স্ত্রীর রহস্যজনক মৃত্যু, পুলিশ হেফাজতে স্বামী

অনলাইন ডেস্ক

রাজধানীতে স্ত্রীর রহস্যজনক মৃত্যু, পুলিশ হেফাজতে স্বামী
প্রতীকী ছবি

রাজধানীর হাজারীবাগের গণকটুলি এলাকায় আশা (১৮) নামে এক তরুণীর রহস্যজনক মৃত্যু হয়েছে। এ ঘটনায় তার স্বামী আব্দুল্লাহ বর্তমানে পুলিশ হেফাজতে রয়েছেন। রবিবার (২ আগস্ট) রাত সাড়ে ১০টার দিকে আব্দুল্লাহ তার স্ত্রীকে অচেতন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আব্দুল্লাহ জানান, দুই পরিবারের অমতে দুই মাস আগে তারা প্রেম করে বিয়ে করেন। বিয়ের পর থেকে তারা হাজারীবাগের গণকটুলীতে একটি বাসা ভাড়া নিয়ে থাকেন। তিনি নিউমার্কেট এলাকায় একটি পাঞ্জাবির দোকানে কাজ করেন।

স্ত্রীর অসুস্থতা প্রসঙ্গে তিনি বলেন, ঈদের কয়েকদিন আগে থেকে তার স্ত্রী খুব অসুস্থ হয়ে পড়েন। অস্বাভাবিক আচরণ করতে থাকেন। রবিবার অচেতন হয়ে পড়লে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঢাকা মেডিকেল পুলিশ ক্যাম্পের (এএসআই) আবদুল খান বলেন, আব্দুল্লাহ ও আশা দুই মাস আগে পালিয়ে বিয়ে করেছেন। তাদের দু'জনের পরিবার সবাই কুড়িগ্রামের ফুলবাড়ীতে থাকেন। বিয়ের পর থেকে পরিবারের সাথে তাদের যোগাযোগ ছিল না। ফুলবাড়ী উপজেলায় একটি জিডি আছে বলে আমরা জানতে পেরেছি।

তিনি আরও বলেন, রাজধানীর হাজারীবাগ থানা ও কুড়িগ্রামের ফুলবাড়ী থানার সাথে আমাদের কথা হয়েছে। নিহতের স্বামী পুলিশ হেফাজতে আছে। আশার মৃত্যুর রহস্য জানার চেষ্টা করা হচ্ছে। মৃতদেহ ময়না তদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

 

বিডি-প্রতিদিন/সিফাত আব্দুল্লাহ


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর