শিরোনাম
প্রকাশ : ২৪ সেপ্টেম্বর, ২০২০ ০৬:৩৩
আপডেট : ২৪ সেপ্টেম্বর, ২০২০ ১১:১৩

ভুক্তভোগীকে বেকায়দায় ফেলে ফায়দা হাসিল করা যাবে না: বিএমপি কমিশনার

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

ভুক্তভোগীকে বেকায়দায় ফেলে ফায়দা হাসিল করা যাবে না: বিএমপি কমিশনার

ব্যক্তিগতভাবে লাভবান হওয়ার মানসিকতা নিয়ে দুর্নীতিতে জড়িয়ে যারা জনগণকে ভেজাল সেবা দিতে চায় তাদের উদ্দেশ্যে হুঁশিয়ারি উচ্চারণ করেছেন বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. শাহাবু্দ্দিন খান।

তিনি বলেছেন, কোনও অপরাধীকে প্রশ্রয় আর নিরীহ মানুষকে হয়রানি করা যাবে না। ছলে বলে কৌশলে কোনও ভুক্তভোগীকে বেকায়দায় ফেলে ফায়দা হাসিল করা যাবে না। মাথা থেকে সম্পূর্ণরূপে দুর্নীতি ঝেড়ে ফেলে অপরাধ দমনের মাধ্যমে ছোট্ট এই নগরের বাসিন্দাদের ব্যতিক্রমী কিছু উপহার দিতে হবে। 

বুধবার বিকালে নগরীর সিএন্ডবি রোড থানা কাউন্সিল এলাকায় মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা বিভাগের নতুন অস্থায়ী কার্যালয় উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় গোয়েন্দা বিভাগের সকল কর্মকর্তা ও সদস্যদের এই নির্দেশনা দেন তিনি।
 
বিএমপি কমিশনার বলেন, পুলিশের ভাবমূর্তি উজ্জল করার অন্যতম ইউনিট ‘ডিবি’। সেন্স অব সিকিউরিটি বৃদ্ধির যথেষ্ট সুযোগ রয়েছে ডিবির মাধ্যমে। উদ্যম, উদ্যোগ আর আন্তরিকতা নিয়ে কাজ করার পরিবেশ তৈরি হয়েছে। প্রয়োজনে আরও লজিস্টিক সাপোর্ট দেওয়া হবে।

এ সময় উপ-কমিশনার (সদর) আবু রায়হান মুহাম্মদ সালেহ্, উপ-কমিশনার (দক্ষিন) মো. মোকতার হোসেন, উপ-কমিশনার (ট্রাফিক) মো. জাকির হোসেন মজুমদার, উপ-কমিশনার (নগর বিশেষ শাখা) মো. জাহাঙ্গীর মল্লিক, উপ-কমিশনার (ডিবি) মো. মনজুর রহমান, উপ- কমিশনার (উত্তর) মো. খাইরুল আলমসহ অন্যান্য শীর্ষ কর্মকর্তারা এবং গোয়েন্দা বিভাগের সকল সদস্য উপস্থিত ছিলেন।

বিডি প্রতিদিন/কালাম


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর