শিরোনাম
প্রকাশ : ২৬ সেপ্টেম্বর, ২০২০ ২১:৫১

এই মিটিংয়ের সাথে গণফোরামের কোনো সম্পর্ক নেই: ড. কামাল

অনলাইন ডেস্ক

এই মিটিংয়ের সাথে গণফোরামের কোনো সম্পর্ক নেই: ড. কামাল

গণফোরামের একটি অংশের নেতাদের ডাকা বর্ধিত সভা প্রসঙ্গে ড. কামাল বলেছেন, ওদের কোনো সাংগঠনিক ক্ষমতা এবং বৈধতা নেই এই ধরনের মিটিং করার। এই মিটিংয়ের সাথে আমাদের দল গণফোরামের কোনো সম্পর্ক নেই। তারা যে সিদ্ধান্ত নিয়েছে সেটি আমাদের দলের কোনো সিদ্ধান্ত না। যেহেতু এটি আমাদের দলের বিষয় না সেজন্য এই বিষয়ে আমি কোনো মন্তব্য করতে চাই না।

শনিবার গণফোরামের ব্যানারে জাতীয় প্রেসক্লাবের আবদুস সালাম হলে একাংশের বর্ধিত সভা ও আগামী ২৬ ডিসেম্বর জাতীয় কাউন্সিল অনুষ্ঠানের বিষয়ে প্রতিক্রিয়া জানতে চাইলে গণমাধ্যমকে গণফোরাম সভাপতি এ মন্তব্য করেন।

এক প্রশ্নের জবাবে ড. কামাল হোসেন বলেন, এসব কথা তারা বলার জন্য বলছে। এটা তাদের একটা কায়দা-কৌশল। এসব বিষয়ে আমি কথা বলতে চাই না। এদের সাথে আমার কোনো সম্পর্ক নেই। তারাই দলে বিশঙ্খলা সৃষ্টি করছে।

এদিকে, জাতীয় প্রেসক্লাবে অধ্যাপক আবু সাইয়িদ, সুব্রত চৌধুরী ও সাবেক সাধারণ সম্পাদক মোস্তফা মহসিন মন্টুর নেতৃত্বে একাংশ গণফোরামের ব্যানারে বর্ধিত সভা করে। পরে অধ্যাপক আবু সাইয়িদ সভার সিদ্ধান্ত মোতাবেক আগামী ২৬ ডিসেম্বর জাতীয় কাউন্সিল অনুষ্ঠানের ঘোষণা দেন। একই সঙ্গে সাধারণ সম্পাদক ড. রেজা কিবরিয়াসহ ৪ জনকে বহিষ্কার করার কথাও বর্ধিত সভায় ঘোষণা করা হয়।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর