শিরোনাম
প্রকাশ : ২৭ সেপ্টেম্বর, ২০২০ ১৬:৪১

গৌরনদীতে শিশু শিক্ষার্থীকে লাঠিপেটা করায় শিক্ষক গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:

গৌরনদীতে শিশু শিক্ষার্থীকে লাঠিপেটা করায় শিক্ষক গ্রেফতার

বরিশালের গৌরনদীতে বিলম্বে মাদ্রাসায় যাওয়ায় এক শিশু শিক্ষার্থীকে লাঠিপেটা করার অভিযোগে শিক্ষক শরিফুল মাহমুদকে (২৪) গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় রবিবার সকালে নির্যাতিত শিশু ইয়াসিনের বাবা পাশ্ববর্তী মুলাদী উপজেলার মিয়ারচর গ্রামের বাচ্চু হাওলাদার মামলা দায়ের করেন। ওই মামলায় গ্রেফতার দেখিয়ে শিক্ষক শরিফুলকে দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। 

গ্রেফতারকৃত শরিফুল গৌরনদীর হোসনাবাদ মদিনাতুন উলুম নূরানী হাফেজী মাদ্রাসার শিক্ষক। নির্যাতিত শিশু ইয়াসিন একই মাদ্রাসার নাজেরা বিভাগের ছাত্র। 

গৌরনদী মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. তৌহিদুজ্জামান জানান, মাদ্রাসার বেতন আনার জন্য ইয়াসিন গত বৃহস্পতিবার ক্লাশ শেষে বাড়ি যায়। শুক্রবার বিরামহীন বৃষ্টি ও তার (ইয়াসিন) বাবা টাকা জোগার করতে না পারায় মাদ্রাসায় আসতে পারেনি সে। পরদিন শনিবার দুপুরে ইয়াসিন মাদ্রাসায় গেলে বিলম্বের কারনে তাকে লাঠি দিয়ে বেদম পিটিয়ে আহত করে শিক্ষক হাফেজ শরিফুল মাহমুদ। 

এ ঘটনায় দায়ের হওয়া মামলায় গ্রেফতার দেখিয়ে শিক্ষক শরিফুলকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করার কথা জানিয়েছেন পুলিশ পরিদর্শক তৌহিদুজ্জামান। 

বিডি প্রতিদিন/ মজুমদার


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর