শিরোনাম
প্রকাশ : ২৩ অক্টোবর, ২০২০ ২১:১৩

টঙ্গীতে রাস্তা বেহাল, চলাচলে জনদুর্ভোগ

টঙ্গী প্রতিনিধি:

টঙ্গীতে রাস্তা বেহাল, চলাচলে জনদুর্ভোগ

গাজীপুরের টঙ্গীতে বেশ কয়েকটি রাস্তার নির্মাণ কাজ বন্ধ থাকায় চলাচল বেহাল দশায় পরিণত হয়েছে। ঠিকাদাররা কাজ পেয়ে নির্মাণ কাজের নামে কালক্ষেপণ করছেন বলে অভিযোগ উঠেছে। 

গাজীপুর সিটি কর্তৃপক্ষের তদারকি না থাকায় মাসের পর মাস ধরে কাজ চলছে ২শ/৩শ মিটারের একটি রাস্তা। এতে চরম দুর্ভোগের শিকার হচ্ছে এলাকাবাসী। 

সরেজমিন ঘুরে দেখা যায়, টঙ্গীর সিলমুন আব্দুর গফুরখান রোড, টঙ্গী আরিচপুর নদী বন্দর রোডসহ বেশ কিছু রাস্তা বিভিন্ন অজুহাতে নির্মাণ কাজ বন্ধ রেখেছে ঠিকাদারী প্রতিষ্ঠান। রাস্তার ড্রেনের কিছু কাজ করে রাস্তা করার কাজ বন্ধ রাখায় রাস্তা খানা খন্দে বেহাল, জনদুর্ভোগ দেখা দিয়েছে চরমে। 

এলাকাবাসী বলেন, ওই সড়ক দিয়ে চলাচল করতে গিয়ে ভোগান্তির আর শেষ নেই। টঙ্গী জোনের নির্বাহী প্রকৌশলী লেহাজ উদ্দিন এর সাথে যোগাযোগ করলে তিনি বলেন, ঠিকাদারী প্রতিষ্ঠানকে নির্ধারিত সময়ের মধ্যে কাজ বুঝিয়ে দেয়ার জন্য চিঠি দেয়া হয়েছে। 

এ ব্যাপারে বিশ্ববন্ধু ঠিকাদারী প্রতিষ্ঠানের মালিক মুকুল এর সাথে যোগাযোগ করলে তিনি বলেন, শিলমুন আব্দুর গফুরখান রোডে ৫’শ মিটার ড্রেনের কাজ শেষ পর্যায়, রাস্তার টেন্ডার ২’শ মিটার যে কারণে রাস্তার কাজ শুরু হয়নি। অন্য কোন রাস্তার কাজ এই রাস্তায় সংযুক্ত করেই কাজ ধরা হবে। 

বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর