শিরোনাম
১ মার্চ, ২০২১ ১২:৪১

নিখোঁজের ৪ দিন পর রিকশাচালকের মরদেহ মিলল ডোবায়

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

নিখোঁজের ৪ দিন পর রিকশাচালকের মরদেহ মিলল ডোবায়

প্রতীকী ছবি

নিখোঁজের চারদিন পর শমসের শেখ (২০) নামের এক রিকশাচালকের মরদেহ ডোবা থেকে উদ্ধার করেছে পুলিশ। আজ সোমবার সকাল সাড়ে ৯টার দিকে দেওপাড়া ইউনিয়নের পলাশবাড়ী গ্রামের একটি ডোবা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। পরে ময়না তদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়। 

নিহত শমসের শেখের বাড়ি রাজশাহী মহানগরীর কোর্ট বাজার এলাকায়। তিনি ওই এলাকার চাঁদ মিয়া শেখের ছেলে বলে জানিয়েছে কাশিয়াডাঙ্গা থানা পুলিশ। রাজশাহীর গোদাগাড়ী উপজেলার প্রেমতলী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো. কামরুজ্জামান মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি বলেন, সোমবার সকালে দেওপাড়া ইউনিয়নের পলাশবাড়ী গ্রামের ওই ডোবার মধ্যে এক ব্যক্তির মরদেহ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে। পরে তার পরিচয় শনাক্ত করা হয়। এসময় জানা যায়, তিনি পেশায় রিকশাচালক। গত ২৪ ফেব্রুয়ারি থেকে তিনি নিখোঁজ ছিলেন। তার পরনে ছিল লুঙ্গি ও শার্ট। 

নিহতের পরিবারের লোকজন পুলিশকে জানিয়েছেন, গত ২৪ ফেব্রুয়ারি রাতে রিকশা নিয়ে বাড়ি থেকে বের হয়ে তিনি আর ফেরেননি। বিভিন্ন এলাকায় খোঁজাখুঁজি করে না পেয়ে গত ২৫ ফেব্রুয়ারি রাতে রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা থানায় একটি অপহরণের মামলা দায়ের করা হয়। 

মহানগরীর কাশিয়াডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম মাসুদ পারভেজ জানান, মরদেহ দেখে অনুমান করা যাচ্ছে ৩/৪ দিন আগেই তাকে ডোবার পানিতে ফেলা হয়েছে। গত ২৪ ফেব্রুয়ারি শমসের শেখ নিখোঁজ হওয়ার পরে ২৫ ফেব্রুয়ারি অপহরণ মামলা দায়ের করে তার পরিবার। এই মামলায় তিনজন আসামিকেও এরই মধ্যে গ্রেফতার করা হয়েছে। পরে তার ব্যাটারিচালিত অটোরিকশাটিও উদ্ধার করা হয়। বর্তমানে মামলাটি তদন্ত করে দেখা হচ্ছে। ওই অপহরণ মামলাটি এখন হত্যা মামলায় রূপ নেবে বলেও জানান তিনি।


বিডি-প্রতিদিন /আব্দুল্লাহ সিফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর