শিরোনাম
প্রকাশ : ৬ মার্চ, ২০২১ ২০:০৭
আপডেট : ৬ মার্চ, ২০২১ ২০:১৭
প্রিন্ট করুন printer

ব্যক্তি নেতার স্লোগান পরিহার করতে হবে: ফয়জুল করিম

নারায়ণগঞ্জ প্রতিনিধি:

ব্যক্তি নেতার স্লোগান পরিহার করতে হবে: ফয়জুল করিম
ফাইল ছবি

ইসলামী আন্দোলনের নায়েবে আমীর শায়েখ মুফতি ফয়জুল করিম বলেছেন, আমরা সবাই নবীর সেনা, এটাকেই আমাদের অন্তরে লালন করতে হবে। কোনো রাজনৈতিক দলের স্লোগান বুকে ধারণ করলে বেহেশত পাওয়া যাবে না। শয়তানকে দূর করতে হলে নবীর প্রেম নবীর সুন্নত অন্তরে লালন পোষণ করতে হবে।

শুক্রবার রাতে নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার পঞ্চবটিতে তারতীলুল কুরআন ইন্টারন্যাশনাল মাদরাসায় বার্ষিক ওয়াজ মাহফিল, হাফেজ ছাত্রদের পাগড়ি প্রদান ও খতমে বুখারীতে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। মুফতি ইসমাইল সিরাজীর সঞ্চালনায় এতে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন বক্তা নুরুল ইসলাম ওলিপুরী। সভাপতিত্ব করেন শিল্পপতি মোহাম্মদ আলী।

ফয়জুল করিম আরো বলেন, আমার নবীর বিরুদ্ধে আইন করা হয়। তারা স্লোগান দেয় তোমার নেতার জন্য রক্ত দিয়ে দিব। কিন্তু আমাদের স্লোগান হবে ‘হে মাওলা তোমার জন্য ও তোমার রাসূলের জন্য আমরা রক্ত দিব।’ আমরা আমাদের ইসলামের জন্য রক্ত দিব। কোনো ব্যক্তির জন্য রক্ত দিব না। রক্ত দিতে হলে আমার নবীর জন্য দিতে হবে। আমাদের বলতে হবে যার সাথে যার মোহাব্বত তার সাথে কেয়ামত। আমরা সবাই নবীর সেনা ভয় করি না বুলেট বোমা। আমার নেতা তোমার নেতা বিশ্বনবী মোস্তফা।’ 


বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর