১৩ এপ্রিল, ২০২১ ২১:১৫

রাজধানীতে পৃথক ঘটনায় দুই গৃহবধূর অস্বাভাবিক মৃত্যু

অনলাইন ডেস্ক

রাজধানীতে পৃথক ঘটনায় দুই গৃহবধূর অস্বাভাবিক মৃত্যু

রাজধানীতে পৃথক ঘটনায় জুরাইনে লতা রানী ও কোনাপাড়ায় মুন্নি নামে দুই গৃহবধূর অস্বাভাবিক মৃত্যু হয়েছে। মঙ্গলবার দুপুরে অচেতন অবস্থায় তাদের উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহত লতা রানী (৩৭) নরসিংদী পাঁচদোনা উপজেলার খিজিরপুর গ্রামের মৃত রাম চরণ দাসের মেয়ে। স্বামী তপন দাসের সঙ্গে জুরাইনের ৬০/১-এ নম্বর নিজেদের বাসার তৃতীয় তলায় থাকতেন।

এদিকে, নিহত মুন্নির স্বামী দোকান কর্মচারী মো. খোকন জানান, মুন্নির বাড়ি নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার তালুয়াচান্দুর গ্রামে। ১০ বছর আগে তাদের বিয়ে হয়। দুই ছেলের জননী মুন্নি। পরিবার নিয়ে যাত্রাবাড়ী কোনাপাড়া আদর্শবাগ এলাকায় বাসা ভাড়া নিয়ে থাকতেন।

তিনি আরও জানান, মুন্নির ভাইদের সঙ্গে বিভিন্ন বিষয় নিয়ে মনোমালিন্য চলছিলো মুন্নির। সেই জের ধরেই মঙ্গলবার দুপুর দেড়টার দিকে বাসায় কীটনাশক পান করেন মুন্নি। দেখতে পেয়ে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়ার পর চিকিৎসক বেলা আড়াইটায় তাকে মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের পরিদর্শক মো. বাচ্চু মিয়া দু’টি মৃত্যুর বিষয় নিশ্চিত করে জানান, মরদেহ দু’টি ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে রাখা হয়েছে।

বিডি প্রতিদিন/ মজুমদার 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর