শিরোনাম
প্রকাশ : ৮ মে, ২০২১ ২২:৪৮
প্রিন্ট করুন printer

নারায়ণগঞ্জে কুরিয়ারে ইয়াবা পাচার, নারী আটক

নারায়ণগঞ্জ প্রতিনিধি:

নারায়ণগঞ্জে কুরিয়ারে ইয়াবা পাচার, নারী আটক
Google News

নারায়ণগঞ্জ শহরের ডনচেম্বার এলাকায় ৬ হাজার ৩৯৫ পিছ ইয়াবার চালানসহ মবিনা আক্তার ওরফে মনি (৩০) নামে এক নারীকে আটক করেছে র‌্যাব। কক্সবাজার থেকে অভিনব পদ্ধতিতে আসা ইয়াবার চালানটি শনিবার দুপুরে (৮ মে) কুরিয়ারের পার্শ্বেল শাখা থেকে বুঝে নেয়ার সময় তাকে আটক করা হয়। 

আটককৃত মবিনা আক্তারের বাড়ি মুন্সীগঞ্জ জেলার টঙ্গীবাড়ি থানাধীন শিলিমপুর এলাকায়। র‌্যাব জানিয়েছে, এই নারী দীর্ঘদিন ধরে ইয়াবা পাচারের কাজে সরাসরি জড়িত আছেন বলে জিজ্ঞাসাবাদে স্বীকার করেছেন।

র‌্যাব-১১ ব্যাটালিয়ানের উপ-অধিনায়ক মেজর হাসান শাহরিয়ার জানান, কক্সবাজার থেকে ইয়াবার একটি চালান কুরিয়ার সার্ভিসের মাধ্যমে নারায়ণগঞ্জের উদ্দেশ্যে পাঠানো হয়েছে এমন সংবাদের ভিত্তিতে র‌্যাবের গোয়েন্দা দল নজরদারি শুরু করে। বিষয়টি নিশ্চিত হয়ে র‌্যাবের গোয়েন্দা দলটি নারায়ণগঞ্জে কুরিয়ার সার্ভিস কার্যালয়ে অবস্থান নেয়। দুপুর আড়াইটার সময় মবিনা আক্তার নামে ওই নারী তার শিশু সন্তানকে কোলে নিয়ে বোরকা ও হিজাব পড়া অবস্থায় এসে পার্শ্বেল শাখার গোডাউন থেকে কৌশলে আচারের প্যাকেটের আড়ালে ইয়াবার চালানটি বুঝে নেন।

এসময় র‌্যাব তাকে হাতেনাতে আটক করলে আচারের প্যাকেটের ভেতরে ছয় হাজার পিছ ইয়াবা আছে বলে জিজ্ঞাসাবাদে স্বীকার করেন। এ ঘটনায় মামলার প্রক্রিয়াসহ আরো কেউ জড়িত আছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে বলে র‌্যাব জানিয়েছে। 

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর