শিরোনাম
প্রকাশ : ১১ মে, ২০২১ ২২:৩৬
প্রিন্ট করুন printer

শের-ই বাংলা মেডিকেলের সামনে ভবন নির্মাণের প্রতিবাদে সমাবেশ

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:

শের-ই বাংলা মেডিকেলের সামনে ভবন নির্মাণের প্রতিবাদে সমাবেশ
Google News

দক্ষিণাঞ্চলের ঐতিহ্যবাহী শের-ই বাংলা চিকিৎসা মহাবিদ্যালয় ও হাসপাতালের সামনে অপরিকল্পিতভাবে ভবন নির্মাণের প্রতিবাদে বরিশালে মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বরিশালের ২৭টি সাংস্কৃতিক সংগঠনের জোট বরিশাল সাংস্কৃতিক সংগঠন সমন্বয় পরিষদের উদ্যোগে এই মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়। 

মঙ্গলবার সকাল সাড়ে ১১টায় নগরীর বান্দ রোডের শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের সামনে অনুষ্ঠিত বিশাল মানববন্ধনে বিভিন্ন শ্রেণি-পেশার অনেক মানুষ অংশগ্রহণ করে। 

সমন্বয় পরিষদের অধ্যাপক নজমুল হোসেন আকাশের সভাপতিত্বে এবং সাবেক সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজানের সঞ্চালনায় মানববন্ধন ও সমাবেশে রাখেন নগরীর ১১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মজিবর রহমান, ১২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর জাকির হোসেন ভুলু, নাট্য ব্যক্তিত্ব সৈয়দ দুলাল, শুভংকর চক্রবর্তী ও দেবাশিষ চক্রবর্তীসহ অন্যান্যরা। 

মানববন্ধন ও সমাবেশে বক্তারা অবিলম্বে ঐতিহ্যবাহী এই স্থাপনার সামনে অপরিকল্পিতভাবে ভবন নির্মাণের প্রতিবাদ জানান। একই সাথে প্রস্তাবিত ভবনটি মেডিকেল কলেজ ক্যাম্পাসের অন্যত্র স্থানান্তরের দাবি জানান তারা। মেডিকেলের জরুরী বিভাগের সামনে ভবন নির্মাণ বন্ধ না হলে বরিশালবাসীকে নিয়ে দুর্বার আন্দোলন গড়ে তোলার হুশিয়ারী দেন বক্তারা।


বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর