শিরোনাম
প্রকাশ : ২০ জুন, ২০২১ ১০:৪১
প্রিন্ট করুন printer

সাতক্ষীরার মানুষের জন্যই কাজ করতে হবে : সুমনকে ড. কাজী এরতেজা হাসান

অনলাইন ডেস্ক

সাতক্ষীরার মানুষের জন্যই কাজ করতে হবে : সুমনকে ড. কাজী এরতেজা হাসান
শনিবার (১৯ জুন) সন্ধ্যায় ভোরের পাতা সম্পাদকের গুলশান অফিসে সাতক্ষীরা জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সুমন হোসেন দেখা করতে এলে তাকে এ কথা বলেন ড. কাজী এরতেজা হাসান
Google News

সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি, ভোরের পাতা সম্পাদক ও প্রকাশক এবং এফবিসিসিআই পরিচালক ড. কাজী এরতেজা হাসান, সিআইপি বলেছেন, সাতক্ষীরার মানুষের প্রতি আমাদের সকলের দায় রয়েছে। সেই দায় থেকেই সাধারণ মানুষের উপকারে একসঙ্গে কাজ করতে হবে। 

শনিবার (১৯ জুন) সন্ধ্যায় ভোরের পাতা সম্পাদকের গুলশান অফিসে সাতক্ষীরা জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সুমন হোসেন দেখা করতে এলে তাকে এ কথা বলেন ড. কাজী এরতেজা হাসান। এর আগে শুক্রবার সন্ধ্যায় সাতক্ষীরা জেলা ছাত্রলীগের সভাপতি আশিকুর রহমান আশিক ড. কাজী এরতেজা হাসানের সঙ্গে সাক্ষাৎ করেন।  

জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সুমনকেও ড. কাজী এরতেজা হাসান জানান, করোনাকালীন সময়ে সাতক্ষীরা জেলা ছাত্রলীগের নেতাকর্মীদের পাশে থাকবেন তিনি। 

দীর্ঘসময় ধরে ড. কাজী এরতেজা হাসানের সঙ্গে একান্তে বৈঠক করেন ছাত্রলীগের সাধারণ সম্পাদক সুমন হোসেন। তখন ড. কাজী এরতেজা হাসান ছাত্রলীগের সাধারণ সম্পাদকের নানা সমস্যার কথা শুনেন এবং সেগুলো নিরসনে সর্বোচ্চ সহযোগিতার আশ্বাস দেন। 

বিশেষ করে করোনাকালীন সময়ে ছাত্রলীগের কোনো নেতাকর্মীর বিপদের সময় পাশে থাকবেন। এ ছাড়া জেলা রাজনীতির নানাদিক নিয়ে কথা বলেন তারা।

ড. কাজী এরতেজা হাসান সাতক্ষীরা জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদকের প্রতি অনুরোধ করে বলেন, সাংগঠনিক কাঠামো অনুযায়ী অতি দ্রুত পূর্ণাঙ্গ করতে হবে। এক্ষেত্রে জাতির পিতা বঙ্গবন্ধুর আদর্শের নেতাকর্মীদের মূল্যায়ণ করারও তাগিদ দেন তিনি।

করোনাকালীন সময়ে সাধারণ মানুষের পাশে থাকার জন্য জেলা ছাত্রলীগের সবাইকে আহ্বান জানান ড. কাজী এরতেজা হাসান। 
তিনি বলেন, বর্তমানে সীমান্তবর্তী জেলা হিসেবে সাতক্ষীরার অবস্থা বেশ নাজুক। এ পরিস্থিতিতে জেলা ছাত্রলীগ বরাবরের মতোই অগ্রণী ভূমিকা পালন করবে। 

সাক্ষাৎ শেষে সাতক্ষীরা জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সুমন হোসেনকে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে বাংলাদেশের প্রথম হস্তলিখিত সংবিধান উপহার দেন ড. কাজী এরতেজা হাসান।

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ

এই বিভাগের আরও খবর