শিরোনাম
প্রকাশ : ২ সেপ্টেম্বর, ২০২১ ০৮:৪৫
প্রিন্ট করুন printer

সাভারে প্রবাসীর স্ত্রীকে গলা কেটে হত্যা

নাজমুল হুদা, সাভার

সাভারে প্রবাসীর স্ত্রীকে গলা কেটে হত্যা
নিহতের বাড়িতে প্রতিবেশীদের জটলা।
Google News

সাভারে এক সিঙ্গাপুর প্রবাসীর স্ত্রীকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার সকালে সাভার পৌর এলাকার দক্ষিণ রাজাশন এলাকার নিজ বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করেছে সাভার মডেল থানা পুলিশ।

নিহত নারীর নাম রুমা আক্তার (৩০)। তার স্বামীর নাম মোবারক হোসেন।

পুলিশ বলছে, রাতের যেকোনো সময় রুমা আক্তারকে দুর্বৃত্তরা গলা কেটে হত্যা করে ঘর থেকে কিছু স্বর্ণালংকার লুট করে পালিয়ে যায়। সকালে নিজ বাড়ির একটি ঘরে তার রক্তাক্ত মৃতদেহ দেখে প্রতিবেশীরা সাভার মডেল থানা পুলিশকে খবর দেয়। পুলিশ এসে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে প্রেরণ করে।

নিহত ওই নারী তার নিজের টিনসেড বাড়িতে একাই থাকতেন। কীভাবে ওই নারী খুন হয়েছে বাড়ির ভাড়াটিয়াও জানতে পারেনি। দুর্বৃত্তরা রাতে ওই নারীর বাসায় কিছু ফল ও খাবার নিয়ে আসেন। ফল ও খাবারগুলো কে খেয়েছে, তা তদন্ত করে দেখছে পুলিশ।

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা। অপরদিকে, সাভারের সবুজবাগ এলাকায় একটি বাড়ি থেকে অজ্ঞাত এক যুবকের মরদেহ সিলিং ফ্যান থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করেছে পুলিশ। 

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মাইনুল ইসলাম বলেন, দুর্বৃত্তরা কী কারণে ওই নারীকে হত্যা করেছে বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। ওই নারীকে হত্যার আগে পাশবিক নির্যাতন করা হয়েছে কিনা, সেটাও তদন্ত করছে পুলিশ। এ ঘটনায় সাভার মডেল থানায় দুটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর