৯ অক্টোবর, ২০২১ ১৩:৪৪

তুরাগে নৌকাডুবি, তিনজনের লাশ উদ্ধার

সাভার প্রতিনিধি

তুরাগে নৌকাডুবি, তিনজনের লাশ উদ্ধার

রাজধানীর গাবতলী এলাকায় তুরাগ নদীতে একটি নৌকাডুবির ঘটনায় দুই শিশু ও এক নারীর মৃতদেহ উদ্ধার করা হয়েছে। এখনো ৫ জন নিখোঁজ রয়েছে। শনিবার সকাল ৬টার  গাবতলী এলাকায় তুরাগ নদে একটি ভলগেটের সাথে ও নৌকার সংঘর্ষ হলে এই ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ডুবরি দল উদ্ধার অভিযান শুরু করে। 

ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্র জানায়, শনিবার সকালে তুরাগ নদীর আমিনবাজার এলাকা থেকে প্রায় ১৮ জন যাত্রী নিয়ে একটি ট্রলার গাবতলীর উদ্দেশে রওনা দেয়। ট্রলারটি ডুবে গেলে শিশুসহ নিখোঁজ হয় সাত যাত্রী। ফায়ার সার্ভিসের ডুবরি দল তিনজনের মৃতদেহ উদ্ধার করেছে।

ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক মোহাম্মাদ আব্দুল হালিম বলেন, যাত্রী নিয়ে নৌকাটি পারাপারের সময় ভলগেটের সাথে সংঘর্ষ হলে এই দুর্ঘটনা ঘটে। নিখোঁজদের উদ্ধারের জন্য ডুবরি দল কাজ করছে বলেও জানান তিনি।

নৌকাডুবির পর আশপাশের অসংখ্য মানুষ এবং স্বজনরা আমিন বাজার এলাকায় নদীপাড়ে ভিড় করেছেন। রয়েছেন প্রশাসনের কর্মকর্তারাও। ফায়ার সার্ভিসের ডুবুরি দল নদীতে তল্লাশি শুরু করেছে। পুলিশ সদস্যরাও স্পিডবোট নিয়ে নদীতে ভাসমান মানুষ খুঁজছেন। নদীপাড়ে প্রস্তুত রয়েছে অ্যাম্বুলেন্স।

নৌ পুলিশ ফরিদ আহমেদ বলেন, দুটি নৌকায় ১৮ জনের মতো যাত্রী ছিল। এর মধ্যে ২ জন নারী ও ৬ জন শিশু। সকালে দুই নৌকা ধাক্কা খেয়ে ডুবে যায়। এই ঘটনার সাভার মডেল থানার একটি মামলা দায়ের করা হবে।

বিডি প্রতিদিন/ফারজানা

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর