২২ অক্টোবর, ২০২১ ১৮:০৫

জাঁকজমক আয়োজনে জাকারিয়া চৌধুরীকে সংবর্ধনা

অনলাইন ডেস্ক

জাঁকজমক আয়োজনে জাকারিয়া চৌধুরীকে সংবর্ধনা

ফেডারেশন অব বাংলাদেশি অ্যাসোসিয়েশন ইন নর্থ আমেরিকার (ফোবানা) চেয়ারপারসন জাকারিয়া চৌধুরীকে সংবর্ধনা দিয়েছেন দেশের প্রথিতযশা সাংবাদিক, বুদ্ধিজীবী, ব্যবসায়ীক নেতা ও শোবিজ তারকারা

ফেডারেশন অব বাংলাদেশি অ্যাসোসিয়েশন ইন নর্থ আমেরিকার (ফোবানা) চেয়ারপারসন জাকারিয়া চৌধুরীকে সংবর্ধনা দিয়েছেন দেশের প্রথিতযশা সাংবাদিক, বুদ্ধিজীবী, ব্যবসায়ীক নেতা ও শোবিজ তারকারা। গতকাল বৃহস্পতিবার রাতে রাজধানীর ঢাকা ক্লাবে এই সংবর্ধনা দেওয়া হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জাতীয় প্রেসক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিন, বাংলাদেশ প্রতিদিন পত্রিকার সম্পাদক নঈম নিজাম, আমাদের নতুন সময় পত্রিকার সম্পাদক নাঈমুল ইসলাম খান, একাত্তর টেলিভিশনের প্রধান সম্পাদক মোজাম্মেল বাবু, ভোরের কাগজ সম্পাদক শ্যামল দত্ত, এনটিভি এবং এটিএন বাংলা (ইউএসএ) সিইও সৈয়দ হোসেন, বিশিষ্ট সাংবাদিক সৈয়দ ইশতিয়াক রেজা, বাংলাদেশ সম্পাদক ফোরামের আহ্বায়ক ও স্বদেশ প্রতিদিনের সম্পাদক রফিকুল ইসলাম রতন, সদস্য সচিব ও আজকালের খবর সম্পাদক ফারুক তালুকদার, এনার্জি পাওয়ার ম্যাগাজিনের সম্পাদক মোল্লা আমজাদ হোসেন, সংবাদ প্রতিদিনের ভারপ্রাপ্ত সম্পাদক রিমন মাহফুজ, বিনোদন বিচিত্রার সম্পাদক দেওয়ান হাবিবসহ দেশের প্রথিতযশা সাংবাদিকরা।

করপোরেট ও ব্যবসায়ীক ব্যক্তিদের মধ্যে ছিলেন বাংলাদেশ দোকান মালিক সমিতির সভাপতি মো. হেলাল উদ্দিন, বেক্সিমকোর এক্সিকিউটিভ ডিরেক্টর ও তিস্তা সোলার পাওয়ারের এমডি রফিকুল ইসলাম, বিজিএমই-এর সাবেক ভাইস প্রেসিডন্ট মহসীন নীরু, সাবেক সিনিয়র জেল সুপার ফরমান আলী, ঢাকা বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক প্রফেসর নিজামুল হক ভূঁইয়া, ফোবানার আইকন রন হক, ফোবানার স্বাগতিক কমিটির নিরাপত্তাবিষয়ক সাবকমিটির চেয়ারপারসন দেওয়ান জমির, ফোবানা সম্মেলনের স্টেজ ম্যনেজম্যন্ট কমিটির চেয়ারম্যন আবু সরকার, ফোবানা সম্মেলনের আন্তর্জাতিকবিষয়ক সমন্বয়কারী কবি রাজু আলিমসহ বিভিন্ন ব্যক্তিবর্গ। 

শোবিজ অঙ্গন থেকে ছিলেন সুবর্না নওয়াদির, দ্রুব খান, ইবরার টিপু, শাহরিয়ার রাফাত, বিন্দু কণা, তামান্না প্রমিসহ আরও অনেকে।

সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত গুণীজনরা জাকারিয়া চৌধুরীর নেতৃত্বের প্রশংসা করে বলেন, ফোবানা এবার ৩৫তম সম্মেলন করতে যাচ্ছে। এতো বছরে ফোবানা দেশের মানুষের কাছে যতটা পরিচিতি ছিল তা বহুগুণে বেড়ে গেছে জাকারিয়া চৌধুরী নেতৃত্বে আসার পর। তার বিনয়ী ব্যবহার আর যোগাযোগ দক্ষতা উত্তর আমেরিকার মতো দেশের মানুষের কাছেও ফোবানার পরিচিতি বাড়িয়েছে।

অনুষ্ঠানে উপস্থিত সবার কাছে কৃতজ্ঞতা প্রকাশ করে জাকারিয়া চৌধুরী বলেন, যারা এই হলরুমে আমাকে সংবর্ধনা দিতে উপস্থিত হয়েছেন আমি সবার প্রতি কৃতজ্ঞ। আপনাদের এই বিনয় আমার পাথেয় হয়ে থাকবে।

জাকারিয়া চৌধুরীর বক্তব্যের পরপরই সাংবাদিক নেতৃবৃন্দ তাকে ফুল দিয়ে বরণ করে নিতে যান। তখন ফোবানা চেয়ারপারসন বলেন, ‘আমি আসলে আপনাদের হাত থেকে ফুল নেওয়ার দুঃসাহস রাখি না। তাই আমি আপনাদের ফুল দিয়ে বরণ করতে চাই।’ এই বক্তব্যের পর করতালিতে মুখরিত হয়ে ওঠে পুরো হলরুম। এরপর সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে সংবর্ধনা অনুষ্ঠানের সমাপ্তি হয়।

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ

 

 

 


 
  

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর