২৫ অক্টোবর, ২০২১ ২২:১৮

রংপুরে ১৫ লাখ টাকার ভেজাল ওষুধ জব্দ

নিজস্ব প্রতিবেদক, রংপুর

রংপুরে ১৫ লাখ টাকার ভেজাল ওষুধ জব্দ

রংপুরে ১৫ লাখ টাকার ভেজাল ওষুধ জব্দ।

রংপুর মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা বিভাগ দুটি ভেজাল ওষুধ কোম্পানিতে অভিযান চালিয়েছে। এসময় ১৫ লাখ টাকার ওষুধ জব্দ এবং কারখানা দুটির উৎপাদন বন্ধ করে দেওয়া হয়।

মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি অ্যান্ড মিডিয়া) সাজ্জাদ হোসেন এক বিজ্ঞপ্তিতে জানান, সোমবার দুপুরে মহানগরীর হারাগাছ ও কোতয়ালী থানা এলাকায় ২টি ওষুধ কোম্পানিতে অভিযান পরিচালনা করে ১৫ লাখ টাকার ওষুধ জব্দ করা হয়।

মেট্রোপলিটন হারাগাছ থানার ৯ নম্বর ওয়ার্ডের বাহার কাছনায় একটি ফ্যাক্টরিতে অভিযান পরিচালনা করা হয়। অভিযান পরিচালনাকালে বিভিন্ন অসংগতির কারণে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে প্রতিষ্ঠানের মালিক রাশেদুল আনাম প্রামানিককে (৩০) ৫ হাজার টাকা জরিমানা এবং অনাদায়ে ১৫ দিনের বিনাশ্রম কারাদণ্ডাদেশ দেন এবং ত্রুটি সংশোধন না করা অবধি ফ্যাক্টরির সকল কার্যক্রম ও উৎপাদন বন্ধ রাখার আদেশ দেন।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, অপর অভিযানে নগরীর ২৫ নম্বর ওয়ার্ডের নিউ শালবনে অবস্থিত ওষুধ ফ্যাক্টরিতে অভিযান পরিচালনা করা হয়। এসময় উৎপাদনে বিভিন্ন অসংগতি থাকায় উক্ত প্রতিষ্ঠানের মালিক এমদাদুল ইসলামকে (৬৫) ৭ হাজার টাকা জরিমানা এবং অনাদায়ে ১৫ দিনের বিনাশ্রম কারাদণ্ড এবং ত্রুটি সংশোধন না করা পর্যন্ত ফ্যাক্টরির সকল কার্যক্রম ও উৎপাদন বন্ধ রাখার আদেশ দেওয়া হয়।

বিডি প্রতিদিন/এমআই

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর