২৭ নভেম্বর, ২০২১ ১৪:৪১

বরিশাল জেলা ও মহানগর আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

বরিশাল জেলা ও মহানগর আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা

আগামী ২ ডিসেম্বর পার্বত্য শান্তি চুক্তি দিবস। ওই চুক্তির প্রনেতা বরিশাল জেলা আওয়ামী লীগ সভাপতি আবুল হাসানাত আবদুল্লাহ। এ কারণে প্রতিবছর ব্যাপক আয়োজনে এই দিবসটি পালন করে স্থানীয় আওয়ামী লীগ। এই ধারাবাহিকতায় ২ ডিসেম্বর পার্বত্য শান্তি চুক্তি দিবস, ৮ ডিসেম্বর বরিশাল মুক্ত দিবস, ১৪ ডিসেম্বর শহীদ বুদ্ধিজীবী দিবস, ১৬ ডিসেম্বর বিজয় দিবস এবং আগামী ১০ জানুয়ারী বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস ব্যাপকভাবে আয়োজনের জন্য বিশেষ বর্ধিত সভা করেছে বরিশাল জেলা ও মহানগর আওয়ামী লীগ। 

মহানগর আওয়ামী লীগ সভাপতি একেএম জাহাঙ্গীরের সভাপতিত্বে শনিবার বেলা ১২টায় নগরীর বরিশাল ক্লাবের হলরুমে এই সভা অনুষ্ঠিত হয়। 

সভায় মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিটি মেয়র সাদিক আবদুল্লাহ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক এমপি তালুকদার মো. ইউনুসসহ জেলা ও মহানগর আওয়ামী লীগের নির্বাহী কমিটির নেতৃবৃন্দ, দলীয় উপজেলা চেয়ারম্যানবৃন্দ, পৌর মেয়রবৃন্দ, সিটি করপোরেশনের দলীয় কাউন্সিলরবৃন্দ এবং আওয়ামী লীগের বিভিন্ন সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 

তবে যৌথ বর্ধিত সভায় দেখা যায়নি জেলা আওয়ামী লীগ সহসভাপতি ও সদর আসনের এমপি কর্নেল (অব.) জাহিদ ফারুক কিংবা তার অনুসারী কোন নেতা বা কাউন্সিলরদের।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর