২৫ জানুয়ারি, ২০২২ ০৯:৩৮

সিদ্ধিরগঞ্জে নারী গার্মেন্ট কর্মীর লাশ উদ্ধার, স্বামী পলাতক

সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

সিদ্ধিরগঞ্জে নারী গার্মেন্ট কর্মীর লাশ উদ্ধার, স্বামী পলাতক

মুক্তা বেগম (ফাইল ছবি)

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ফ্ল্যাট বাসার তালা ভেঙে মুক্তা বেগম (২৬) নামের এক নারী গার্মেন্ট কর্মীর অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। 

সোমবার রাত ১০ টায় মিজমিজি পূর্বপাড়া এলাকায় মদিনা মসজিদ সংলগ্ন হক ভিলার নিচতলা থেকে থেকে লাশটি উদ্ধার করা হয়। পারিবারিক কলহের জেরে হত্যার পর ঘর তালাবদ্ধ করে স্বামী পালিয়ে গেছে বলে অভিযোগ নিহতের পরিবারের। নিহতের স্বামীর নাম সোহাগ। স্বামী-স্ত্রী উভয়ে পোশাক কারখানায় চাকরি করতো বলে জানিয়েছে পুলিশ। 

নিহত মুক্তা বেগম ব্রাহ্মণবাড়িয়া জেলার আখাউড়া থানার খড়মপুর গ্রামের মো. খোকন মিয়ার মেয়ে। তারা দীর্ঘদিন ধরে মো. শহিদুল্লারি মালিকানাধীন হক ভিলার নিচতলায় ভাড়া থাকতো।  

বাড়ির মালিক মো. শহিদুল্লাহ জানান, সোমবার সন্ধ্যার পর নিহতের খালা ফোন করে জানায় মুক্তার স্বামী তার স্ত্রীকে মেরে ফেলেছে। পরে আমরা মেয়ের চাচাকে ফোন করে বিষয়টি জানিয়েছি। তাদের মধ্যে কখনও পারিবারিক ঝগড়াঝাটি করতে দেখিনি বা শুনিনি। 

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) মো. সাইফুল ইসলাম জানান, খবর পেয়ে আমরা ঘরের তালা ভেঙে লাশটির হাত, পাঁ ও মুখ বাঁধা অবস্থায় দেখতে পাই। চোখে আঘাতের চিহ্ন রয়েছে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে । নিহতের স্বামী পলাতক রয়েছে। 

বিডি-প্রতিদিন/ সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর