২৮ মার্চ, ২০২২ ১৮:৩৪

একটি কলে যেভাবে বেঁচে গেলেন যুবক!

অনলাইন ডেস্ক

একটি কলে যেভাবে বেঁচে গেলেন যুবক!

ফাইল ছবি

জাতীয় জরুরি সেবা নম্বর ৯৯৯- এ কল পেয়ে আত্মহত্যা প্রচেষ্টাকারী যুবককে (২৫) উদ্ধার করল পুলিশ। আজ সোমবার দুপুর সাড়ে ১২টায় রাজধানীর  মধুবাগের একটি বহুতল ভবন থেকে এক নারী ৯৯৯- এ কল করেন। এরপর পুলিশ দ্রুত গিয়ে ওই যুবককে উদ্ধার করে।

জাতীয় জরুরি সেবা নম্বর ৯৯৯-এর পরিদর্শক (মিডিয়া) আনোয়ার সাত্তার এ তথ্য জানিয়েছেন। তিনি বলেন, জরুরি সেবা নম্বর ৯৯৯ থেকে সংবাদ পেয়ে হাতিরঝিল থানা পুলিশ মধুবাগের একটি বহুতল ভবনের ফ্ল্যাটের দরজা ভাঙার শ্রমিকসহ উপস্থিত হয়। এরপর পুলিশ সদস্যারা ও শ্রমিকরা মিলে দরজা ভাঙার কাজ শুরু করতেই আত্মহত্যা প্রচেষ্টাকারী যুবক দরজা খুলে বেরিয়ে আসেন। 

এই যুবক ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যার প্রচেষ্টা চালান বলে পরিবারের বরাতে তিনি জানান। যুবক পুলিশকে জানান, পারিবারিক বিভিন্ন সমস্যায় হতাশাগ্রস্ত হয়ে তিনি আত্মহত্যার প্রচেষ্টা চালান।

আনোয়ার সাত্তার আরও জানান, ৯৯৯ কলটেকার কনস্টেবল আব্দুল্লাহ মনসুর কলটি রিসিভ করেছিলেন। কনস্টেবল মনসুর তাৎক্ষণিকভাবে হাতিরঝিল থানায় বিষয়টি জানিয়ে দ্রুত উদ্ধারের ব্যবস্থা নেওয়ার অনুরোধ জানান। পরে এসআই জয়ন্ত ঘরামী কলার ও সংশ্লিষ্ট সবার সঙ্গে সার্বক্ষণিক যোগাযোগ করে উদ্ধার তৎপরতার খোঁজখবর নেন।

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ 

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর